ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নরেন্দ্র মোদী রূপে হাজির বিবেক ওবেরয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৯
নরেন্দ্র মোদী রূপে হাজির বিবেক ওবেরয় 'পিএম নরেন্দ্র মোদী'র ফার্স্টলুক পোস্টারে বিবেক ওবেরয়

ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবনের উত্থান ও সফরের নানা দিক নিয়ে নির্মিত হচ্ছে বায়োপিক। এতে নরেন্দ্র মোদীর চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়।

সোমবার (০৭ জানুয়ারি) ২৩ ভাষায় প্রকাশ পেয়েছে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। পোস্টারে নরেন্দ্র মোদী রূপে হাজির হয়েছেন বিবেক ওবেরয়।

এদিন এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ভারতের মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফদনাবিস পোস্টার উন্মুক্ত করেন। এছাড়া বিবেক তার টুইটার অ্যাকাউন্টে ফার্স্টলুক শেয়ার করেন। 'পিএম নরেন্দ্র মোদী'র ফার্স্টলুক পোস্টারে বিবেক ওবেরয়
প্রায় দুই বছর ধরে শুটিং চলা সিনেমাটি পরিচালনা করছেন ওমাং কুমার। এর আগে তিনি জাতীয় পুরস্কার বিজয়ী সিনেমা ‘মেরি কম’ এবং ‘সরবজিত’ নির্মাণ করেন। এটি তার তৃতীয় সিনেমা।

এদিকে বিবেক ওবেরয় সর্বশেষ ‘কৃষ থ্রি’ পর ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ সিনেমাতে অভিনয় করেন। এরপর তাকে আর বলিউডের সিনেমায় দেখা যায়নি। নরেন্দ্র মোদীর বায়োপিক দিয়ে তিনি ফের বলিউডে ফিরছেন।

সন্দীপ সিং প্রযোজিত বায়োপিকটি ২০১৯ সালে ভারতের লোকসভা নির্বাচনের আগেই মুক্তি পাবে বলে সিনেমা বিশ্লেষকদের ধারণা।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।