ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এলো জয়ার ‘বৃষ্টি তোমাকে দিলাম’র ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৭ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৯
এলো জয়ার ‘বৃষ্টি তোমাকে দিলাম’র ট্রেলার জয়া আহসান

দুই বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসান বছর জুড়ে বাংলাদেশ-কলকাতার সিনেমা নিয়ে ব্যস্ত থাকেন। অভিনয়শৈলী আর দক্ষতায় দুই বাংলার দর্শকদের মন জয় করেছেন তিনি। উপহার দিচ্ছেন একের পর এক প্রশংসিত কাজ।

সেই ধারাবাহিকতায় শনিবার (০৫ জানুয়ারি) প্রকাশ পেলো জয়া আহসান অভিনীত ‘বৃষ্টি তোমাকে দিলাম’র ট্রেলার।

সিনেমাটি পরিচালনা করেছেন অর্ণব পাল।

এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জয়া। মানসিক সমস্যার গল্প নিয়ে থ্রিলারধর্মী এই সিনেমাটি নির্মিত হয়েছে। এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান-প্রত্যূষ।

সিনেমাটির গল্পে জয়া স্প্লিট পারসোনালিটি ডিসঅর্ডার নামক একটি রোগে আক্রান্ত। চিকিৎসকের পরামর্শে বেড়াতে গিয়ে সে একটি দুর্ঘটনার কবলে পড়ে। যে ঘটান পুলিশ-আদালত পর্যন্ত গড়ায়।

এতে মনোচিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী। আর বিহারি পুলিশের চরিত্রে অভিনয় করেছেন রাজেশ শর্মা। এছাড়া আরও অভিনয় করেছেন-সুব্রত দত্ত, রজতাভ দত্ত, সায়ন্তনী গুহ ঠাকুর।

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা অর্ণব পাল বলেন, গল্পটা প্রথমবার শুনেই আমার দাদীমার কথা মনে পড়েছিলো। তিনিও এই ব্যাধিতে আক্রান্ত ছিলেন। তাই আমি এই রোগের ভয়াবহতা সম্পর্কে জানি। এই ধরনের রোগীদের সেবা আর ভালোবাসার খুব প্রয়োজন হয়।

অর্ণব পালের ‘বৃষ্টি তোমাকে দিলাম’ সিনেমাটি বর্তমানে মুক্তির মিছিলে রয়েছে।

**‘বৃষ্টি তোমাকে দিলাম’র ট্রেলার

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৯
ওএফবি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।