ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শাহরুখের নায়িকা হচ্ছেন ফাতিমা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৯
শাহরুখের নায়িকা হচ্ছেন ফাতিমা! শাহরুখ খান ও ফাতিমা সানা শেখ

ভারতীয় বিমান বাহিনীর প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিক ‘স্যালুট’-এ অভিনয় করতে যাচ্ছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান।  মহেশ মাথাই পরিচালিত সিনেমাটির শুটিং শুরু হবে ফেব্রুয়ারি মাসে।

সম্প্রতি শোনা যাচ্ছে, সিনেমাটিতে শাহরুখ খানের নায়িকা হতে যাচ্ছেন ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী ফাতিমা সানা শেখ।   তবে বিষয়টি নিয়ে নির্মাতারা এখনো চূড়ান্ত কোনো ঘোষণা দেননি।

সিনেমাটি সংশ্লিষ্ট একটি সূত্র বলছে, নির্মাতারা নায়িকা খুঁজছেন।   ফাতিমা সানা শেখকে চরিত্রটির জন্য তারা ভাবছেন। পর্দায় ফাতিমার পারফর্মেন্স দেখে নির্মাতারা মুগ্ধ হয়েছেন, তাই এই অভিনেত্রীকে নিয়েই ‘স্যালুট’ শুরু করার ইচ্ছে তাদের।

সর্বশেষ আমির খানের বিপরীতে ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায় ফাতিমাকে অভিনীত করতে দেখা গেছে। সিনেমাটি বক্স অফিসে সুবিধা করতে না পারলেও ফাতিমার অভিনয় সবাইকে মুগ্ধ করেছে।

শুরুতে ‘স্যালুট’ সিনেমায় অভিনয় করার কথা ছিলো ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের। কিন্তু পরবর্তীতে বায়োপিকটিতে বলিউড ‘বাদশাহ’ শাহরুখ খানের যুক্ত অভিনয় করার বিষয়টি নির্মাতারা নিশ্চিত করেন।

বাংলাদেশে সময়: ১১৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।