ঢাকা, মঙ্গলবার, ১৬ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

বিনোদন

বছরের শেষ প্রান্তে নতুন নতুন অ্যালবাম ও ভিডিও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
বছরের শেষ প্রান্তে নতুন নতুন অ্যালবাম ও ভিডিও

২০১৬ সাল বিদায় নিচ্ছে। ইংরেজি নতুন বছরকে নানাভাবে উদযাপন করা হচ্ছে। দেশের অডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলো ২০১৭ সালের আগমনকে সামনে রেখে বের করেছে নতুন নতুন অ্যালবাম ও কয়েকটি মিউজিক ভিডিও।

জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের সঙ্গে প্যারিস প্রবাসী গায়িকা তাহসিনের দ্বৈত গান ‘আলো ছায়া’র মিউজিক ভিডিও সিডি চয়েস থেকে এসেছে শুক্রবার। এটি নির্মাণ করেছেন চন্দন রয় চৌধুরী।

গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীত ইমরানের।

মনের মতো মন
কিশোর পলাশের গাওয়া ‘মনের মতো মন’ গানের মিউজিক ভিডিও বের হয়েছে শনিবার। আল মাসুম সবুজের নির্দেশনায় একজন ফ্যাশন ফটোগ্রাফারের মনের মানুষ খোঁজার গল্প নিয়ে সাজানো হয়েছে এটি। এতে মডেল হয়েছেন লিটন, ফারিহা, প্রিয়াঙ্কা ও সোনিয়া।


এ গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর ও সংগীতায়োজনে এফ এ সুমন। জি-সিরিজ থেকে প্রকাশিত ‘ভবের বাড়ি’ অ্যালবাম থেকে নেওয়া হয়েছে ‘মনের মতো মন’ গানটি।  


‘তুই ছাড়া’র ভিডিওতে ইরফান সাজ্জাদ ও হীরা
ইউটিউবে ঈগল মিউজিক ভিডিও স্টেশন চ্যানেলে শনিবার এসেছে পাবেলের গাওয়া ‘তুই ছাড়া’ গানের মিউজিক ভিডিও। এতে সাব্বিরের নির্দেশনায় অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও রুখসানা আলি হীরা। গানটি লিখেছেন এবং সুর ও সংগীতায়োজন করেছেন আভরাল সাহির।


বিরহ আমার
ঈগল মিউজিক থেকে প্রকাশিত তাসনুভের ‘বিরহ আমার’ অ্যালবামের শিরোনাম-গানের মিউজিক ভিডিও বেরিয়েছে গত ২৮ ডিসেম্বর। স্বরূপ চন্দ্র দে-এর নির্দেশনায় এতে মডেল হয়েছেন শাকিব ও নিহেকা। ইশতিয়াক আহমেদের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন তাসনুভ।

হৈমন্তী শুক্লার ‘অবুঝ হৃদয়’
ঈগল মিউজিকের অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল ইউটিউব চ্যানেলে শনিবার প্রকাশ হচ্ছে উপমহাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী হৈমন্তী শুক্লার একক অ্যালবাম ‘অবুঝ হৃদয়’। এতে গান রয়েছে চারটি। এগুলোর গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক অমিত ঘোষ।

আট গানেরসিলসিলা’
সিএমভি বাজারে এনেছে লোকঘরানার উদীয়মান কণ্ঠশিল্পী নয়নের একক অ্যালবাম ‘সিলসিলা’। এতে গান রয়েছে মোট আটটি। ড. শামসুজ্জামান তুষারের কথায় এগুলোর সুর করেছেন নাজির মাহমুদ, সংগীতায়োজনে মুশফিক লিটু। গত ২৭ ডিসেম্বর থেকে সিডির পাশাপাশি গানগুলো শোনা যাচ্ছে ডিজিটাল মাধ্যমে বিভিন্ন মিউজিক অ্যাপে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa