ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

বিনোদন

গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে আমন্ত্রিত প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে আমন্ত্রিত প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া (ছবি: ইন্টারনেট)

২০১৬ সালটা প্রিয়াঙ্কা চোপড়াকে দু’হাত ভরে দিয়েছে। ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী পশ্চিমা দুনিয়ায় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র সুবাদে সাড়া ফেলে পিপল’স চয়েস অ্যাওয়ার্ডস জয়সহ অস্কারে অংশ নিয়েছেন। এরপর এমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের মঞ্চে হলিউড হার্টথ্রব টম হিডেলস্টনের সঙ্গে দেখা গেছে তাকে।

এবার ২০১৭ সালের গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস থেকে আমন্ত্রণ পেলেন প্রিয়াঙ্কা। এ আয়োজনের ৭৪তম আসরের যে কোনো বিভাগে বিজয়ী একজনকে পুরস্কার তুলে দেবেন তিনি।

গোল্ডেন গ্লোব কর্তৃপক্ষ টুইটারে শনিবার (৩১ ডিসেম্বর) এ ঘোষণা দিয়েছে।

আগামী ৮ জানুয়ারি লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলটনে জিমি ফ্যালনের উপস্থাপনায় অনুষ্ঠিত হবে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস। এখানে প্রিয়াঙ্কার পাশাপাশি হলিউড তারকা নিকোল কিডম্যান, ক্রিস পাইন, এডি রেডমেইন, ড্রু ব্যারিমোর, ম্যাট ডেমন, ভিওলা ডেভিস, জাস্টিন থেরাক্স, সোফিয়া ভারজারা, ম্যান্ডি মুর, জোয়ি স্যালডানা, ব্রি লারসন, টিমোথি অলিফ্যান্ট, লরা ডার্ন, সিয়েনা মিলার, অ্যামি শুমার, রিজ উইদারস্পুনও পুরস্কার তুলে দেবেন।

এদিকে ‘কোয়ান্টিকো টু’র ব্যস্ততা থেকে বিরতি নিয়ে ভারতে ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। ইংরেজি নতুন বছরকে উদযাপনের জন্য তিনি এখন গোয়ায় পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে পার্টির মেজাজে আছেন।

বেড়ানো শেষ হলে পিপল’স চয়েস অ্যাওয়ার্ডের জন্য প্রস্তুতি নেবেন প্রিয়াঙ্কা। এবারও ‘কোয়ান্টিকো’র জন্য মনোনয়ন পেয়েছেন তিনি। আগামী বছরের ২৬ মে মুক্তি পাবে হলিউডে তার প্রথম ছবি ‘বেওয়াচ’। এতে তাকে দেখা যাবে মূল খলচরিত্র ভিক্টোরিয়া লিডস চরিত্রে।

কিছুদিন আগে স্টারডাস্ট অ্যাওয়ার্ডসে প্রিয়াঙ্কা জানান, ২০১৭ সালে বলিউডের দুটি ছবিতে অভিনয় করবেন। জানুয়ারির শেষ প্রান্তে এগুলো চূড়ান্ত হবে। তার সবশেষ হিন্দি ছবি ছিলো প্রকাশ ঝা পরিচালিত ‘জয় গঙ্গাজল’।  

কয়েক মাস আগে পদ্মশ্রী খেতাব পাওয়া প্রিয়াঙ্কা চলতি বছর ফোর্বসের হিসাবে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া টিভি অভিনেত্রীর তালিকায় স্থান পেয়েছেন। ২০১৬ সালে আইএমডিবির সবচেয়ে জনপ্রিয় তারকাদের তালিকায় লিওনার্ডো ডিক্যাপ্রিও ও জেনিফার অ্যানিস্টনের মতো বিখ্যাতদের টপকে ৫৫ নম্বরে স্থান পান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa