ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

বিনোদন

পরিচালক সমিতির বিজয়ী সভাপতি গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
পরিচালক সমিতির বিজয়ী সভাপতি গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন মুশফিকুর রহমান গুলজার ও বদিউল আলম খোকন

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে ভোটের মাধ্যমে মুশফিকুর রহমান গুলজার সভাপতি ও বদিউল আলম খোকন মহাসচিব নির্বাচিত হয়েছেন। আগামী দুই বছর সমিতিকে নেতৃত্ব দেবেন তারা।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে ভোটের মাধ্যমে মুশফিকুর রহমান গুলজার সভাপতি ও বদিউল আলম খোকন মহাসচিব নির্বাচিত হয়েছেন। আগামী দুই বছর সমিতিকে নেতৃত্ব দেবেন তারা।

নির্বাচনে গুলজার-খোকন পরিষদ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। তাদের সঙ্গে লড়েছেন আমজাদ হোসেন-জাকির হোসেন রাজু এবং সোহানুর রহমান সোহান-রায়হান মুজিব পরিষদ।

সমিতির সামনের সারির পদগুলোতে গুলজার-খোকন পরিষদ থেকে নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি মনতাজুর রহমান আকবর, অর্থ সম্পাদক আহমেদ ইলিয়াস ভূঁইয়া, আন্তর্জাতিক বিষয়ক ও সাংস্কৃতিক সম্পাদক শাহীন কবির টুটুল, প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক মোঃ সালাহউদ্দিন।

তবে গুলজার-খোকন পরিষদের যুগ্ম মহাসচিব পদপ্রার্থী পল্লী মালেক ও সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী রকিবুল আলম রকিব হেরে গেছেন। সভাপতি, মহাসচিবসহ ১৭টি পদে তিনটি প্যানেল থেকে ৫১ জন ও কার্যনির্বাহী সদস্যপদে চারজন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৫৫ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচিত কার্যনির্বাহী সদস্যরা হলেন- কবীরুল ইসলাম রানা (অপূর্ব রানা), নজমুল হুদা মিন্টু, এম. এ. আউয়াল, আহাম্মেদ আলী মন্ডল, শাহ আলম কিরণ, ছটকু আহমেদ, কমল সরকার, গাজী মাহবুব ও নূর মোহাম্মদ মণি।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থার (বিএফডিসি) পরিচালক সমিতি কার্যালয়ে শুক্রবার (৩০ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ হয়। এবার ভোটার ছিলেন ৩৬৮ জন। নির্বাচন কমিশনে ছিলেন চেয়ারম্যান হারুন-উর-রশিদ এবং আ. স. ম. শফিকুর রহমান ও বিএইচ নিশান।

বাংলাদেশ সময়: ০০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa