ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বিনোদন

বিয়েবিচ্ছেদের ফয়সালার জন্য ১০ কোটি রুপি চান মালাইকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
বিয়েবিচ্ছেদের ফয়সালার জন্য ১০ কোটি রুপি চান মালাইকা আরবাজ খান ও মালাইকা অরোরা

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা ও অভিনেতা-নির্মাতা আরবাজ খান বিয়েবিচ্ছেদের জন্য বান্দ্রা পারিবারিক আদালতে আবেদন করেছেন। এর অংশ হিসেবে ইতিমধ্যে তারা প্রথম কাউন্সেলিং সেশনে অংশ নিয়েছেন।

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা ও অভিনেতা-নির্মাতা আরবাজ খান বিয়েবিচ্ছেদের জন্য বান্দ্রা পারিবারিক আদালতে আবেদন করেছেন। এর অংশ হিসেবে ইতিমধ্যে তারা প্রথম কাউন্সেলিং সেশনে অংশ নিয়েছেন।

এবার জানা গেলো, বিয়েবিচ্ছেদের ফয়সালা করতে আরবাজের কাছে ১০-১৫ কোটি রুপি চেয়েছেন মালাইকা। বিনোদনমূলক ওয়েবসাইট স্পটবয়ে একটি সূত্র জানায়, বিশাল অঙ্কের টাকার বিষয়টি যে এসেছে তা নিয়ে বিন্দু পরিমাণ কোন সন্দেহ নেই। মালাইকা কমপক্ষে ১০ কোটি রুপি চেয়েছেন। অন্যথায় তিনি মীমাংসায় পৌঁছাতে রাজি নন।

এ ঘটনায় হতভম্ব হয়ে পড়েছেন আরবাজ। তবে ১০ কোটি রুপি দেওয়ার মনস্থির করেছেন তিনি। কিন্তু একটি নির্দিষ্ট সময়ের পর। নিজেদের ১৪ বছর বয়সী পুত্র আরহানের ভরণপোষণের জন্য এ সিদ্ধান্ত নিয়েছেন।

আরবাজ খান, মালাইকা অরোরা ও তাদের পুত্র আরহান। ২০১৭ সালের মে মাসে আনুষ্ঠানিকভাবে বিয়েবিচ্ছেদ হয়ে যেতে পারে মালাইকা ও আরবাজের। তবে তা নির্ভর করছে তারা অর্থনৈতিক ও অন্যান্য বিষয়ে কতো দ্রুত মীমাংসায় আসতে পারেন। বিচ্ছেদের পর আরহান তার মায়ের কাছেই থাকবে বলে ধারণা করা হচ্ছে।

আরবাজ খান ও মালাইকা অরোরার সংসার ছিলো ১৭ বছরের।  ১৭ বছর আগে বিয়ে করেছিলেন মালাইকা ও আরবাজ। এ বছরের গোড়ার দিকে তাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে। কারণ রিয়েলিটি শো ‘পাওয়ার কাপল’ একসঙ্গে সঞ্চালনা শুরু করলেও মাঝপথে মালাইকা সরে আসেন। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা দু’জনের মধ্যে মিটমাট করে দেওয়ার হাজার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa