ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

বিনোদন

দিল্লিতে নাতি-নাতনিকে দেখে এলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
দিল্লিতে নাতি-নাতনিকে দেখে এলেন অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চনের সঙ্গে নভ্যা নাভেলি নন্দা ও অগাস্টিয়া নন্দা

অমিতাভ বচ্চন বরাবরই পারিবারিক মানুষ হিসেবে পরিচিত। ব্যক্তিগত ও পেশাগত জীবনে ভারসাম্য বজায় রেখে চলেন তিনি। বিশেষ দিনগুলোতে পরিবারের মাঝেই কাটান বিগ বি। বলিউডের এই মেগাস্টার ব্যস্ত সময়সূচি থেকে একটু ফুরসত পেলেই পরিবার ও নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটান।

অমিতাভ বচ্চন বরাবরই পারিবারিক মানুষ হিসেবে পরিচিত। ব্যক্তিগত ও পেশাগত জীবনে ভারসাম্য বজায় রেখে চলেন তিনি।

বিশেষ দিনগুলোতে পরিবারের মাঝেই কাটান বিগ বি। বলিউডের এই মেগাস্টার ব্যস্ত সময়সূচি থেকে একটু ফুরসত পেলেই পরিবার ও নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটান।

বিগ বি’র নাতনি নভ্যা নাভেলি নন্দা ও নাতি অগাস্টিয়া নন্দা তারুণ্যে পা রেখেছে। তারা যে এতো দ্রুত বেড়ে উঠলো তা অবিশ্বাস্য মনে হয় অমিতাভের কাছে! নিজের ব্লগে হৃদয়ছোঁয়া এক পোস্টে তিনি লিখেছেন, ‘আমার ভালোবাসা এবং আনন্দ মিশে আছে নাতি-নাতনিদের মাঝে। মনে হয়ে যেন সেদিন ওদের মাকে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করেছিলাম তাদের জন্মের জন্য। অথচ এখন তারা টগবগে যুবক-যুবতী। এতো তাড়াতাড়ি বড় হয়ে গেলে কীভাবে কি! বড়রা তাদের উত্তরসূরীদের ভালো দেখলে এমন অনুভূতিই হয়। ’

অমিতাভ বচ্চনের সঙ্গে নভ্যা নাভেলি নন্দা। শ্বেতা নন্দার দুই সন্তান নভ্যা ও অগাস্টিয়ার বাবা নিখিল নন্দার প্রতিষ্ঠান এসকর্টসের বিশেষ প্রচারণার একটি শুটিংয়ে এ সপ্তাহের শুরুতে দিল্লি গিয়েছিলেন অমিতাভ। সেই সময় তোলা নিজের ও নাতি-নাতনির কয়েকটি ছবি নিজের ব্লগে শেয়ার করেছেন ৭৪ বছর বয়সী এই অভিনেতা।

এদিকে অমিতাভ এখন রামগোপাল ভার্মার পরিচালনায় ‘সরকার থ্রি’র কাজ করছেন। এটি মুক্তি পাবে আগামী বছরের মার্চে। তাকে সবশেষ বড়পর্দায় দেখা গেছে অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালিত ‘পিঙ্ক’ ছবিতে। এতে আইনজীবী দীপক চরিত্রে দুর্দান্ত অভিনয়ের সুবাদে স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড জিতেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa