ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ন্যানসি ও ইমরানের ‘মায়া’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
ন্যানসি ও ইমরানের ‘মায়া’ ইমরান ও ন্যানসি

অবশেষে আবার মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ছবির জন্য গাইলেন ন্যানসি। এবারের গানটির শিরোনাম ‘মায়া’। এটি থাকছে আরটিভি প্রযোজিত ‘তুমি যে আমার’ ছবিতে। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরান মাহমুদুল। তিনিও কণ্ঠ দিয়েছেন এতে।

পাঁচ বছর আগে ‘প্রজাপতি’তে ‘দুই দিকেই বসবাস’ গানটি গেয়ে প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা গায়িকা হন ন্যানসি। এটি ছিলো পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজের প্রথম ছবি।

এরপর আরও তিনটি চলচ্চিত্র (ছায়া-ছবি, তারকাঁটা, সম্রাট) বানিয়েছেন তিনি। কিন্তু কোনোটিতেই আর ন্যানসির গান পাওয়া যায়নি।

অবশেষে আবার মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ছবির জন্য গাইলেন ন্যানসি। এবারের গানটির শিরোনাম ‘মায়া’। এটি থাকছে আরটিভি প্রযোজিত ‘তুমি যে আমার’ ছবিতে। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরান মাহমুদুল। তিনিও কণ্ঠ দিয়েছেন এতে। এর কথা লিখেছেন জনি হক।

নতুন গান প্রসঙ্গে ন্যানসি বললেন, ‘এটা অদ্ভুত হয়েছে। ইমরান অসাধারণ একটা গান বানিয়েছে। আমি এতোটাই উচ্ছ্বসিত যে ঘরে ফিরে তাকে এসএমএসে প্রশংসা করেছি। আর রাজ ভাইয়ের ছবিতে গান গেয়ে জাতীয় পুরস্কার পেয়েছি, এবারও আশা করি ভালো কিছু হবে। ’

গত ২৪ ডিসেম্বর ঢাকার বেইলি রোডে ইমরানের স্টুডিওতে ‘মায়া’র রেকর্ডিং হয়। তিনি বাংলানিউজকে বললেন, “অনেক ভেবে আর সময় নিয়ে গানটি সাজিয়েছি। ন্যানসি আপু প্রত্যাশামাফিক দারুণ গেয়েছেন। তার গায়কীতে শ্রোতারা নতুনত্ব পাবেন মনে হচ্ছে। রাজ ভাইয়ের ‘সম্রাট’-এ আমার করা ‘রাতভর’ গানটি নিয়ে ব্যাপক সাড়া পেয়েছি। আমার ওপর আবার আস্থা রাখার জন্য তাকে ধন্যবাদ জানাই। শ্রোতাদের ভালো লাগলেই সার্থক হবো। ”

‘তুমি যে আমার’-এর অন্যান্য গানগুলো করেছেন চিরকুট ব্যান্ড, তাহসান-কোনাল, হৃদয় খান-পড়শীর কণ্ঠ। সুর ও সংগীত পরিচালনায় হৃদয় খান, নাভেদ পারভেজ। এসবের গীতিকার আসিফ ইকবাল, কবির বকুল ও মাহমুদ মানজুর। ছবিটিতে কারা অভিনয় করবেন তা এখনও ঘোষণা করা হয়নি।

বাংলাদেশ সময়: ০২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
জেএইচ/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।