ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখের সঙ্গে আইটেম গানে সানি লিওন (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
শাহরুখের সঙ্গে আইটেম গানে সানি লিওন (ভিডিও) ‘লায়লা ম্যায় লায়লা’ গানের ভিডিও

কালজয়ী কোনো কাজকে ছাপিয়ে যাওয়া কঠিন। তার ওপর একই ফ্রেমে শাহরুখ খানের মতো সুপারস্টার থাকলে মনোযোগটা নিজের দিকে নিয়ে যাওয়া আরও কঠিন। তবে ‘লায়লা ম্যায় লায়লা’ গানে দুই ক্ষেত্রেই সফল সানি লিওন।

কালজয়ী কোনো কাজকে ছাপিয়ে যাওয়া কঠিন। তার ওপর একই ফ্রেমে শাহরুখ খানের মতো সুপারস্টার থাকলে মনোযোগটা নিজের দিকে নিয়ে যাওয়া আরও কঠিন।

তবে ‘লায়লা ম্যায় লায়লা’ গানে দুই ক্ষেত্রেই সফল সানি লিওন।

শাহরুখের আগামী ছবি ‘রায়ীস’-এ সানি লিওনের বহুল প্রতীক্ষিত গানটি প্রকাশিত হলো বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায়। ২২ ঘণ্টায় এটি ইউটিউবে দেখা হয়েছে ৮৭ লাখ বারেরও বেশি।

এটি হলো ১৯৮০ সালে মুক্তিপ্রাপ্ত ‘কুরবানি’ ছবিতে জিনাত আমান অভিনীত ‘লায়লা ও লায়লা’ গানের রিমিক্স। এ সংস্করণের জন্য নতুন কিছু কথা লিখেছেন জাভেদ আখতার। শুরুতে ড্রামের তালে স্যাক্সোফোনের সুর সহজেই শ্রোতাদের ধরে ফেলে! সংগীতায়োজনে রাম সাম্পাত। এটি গেয়েছেন পাউনি পান্ডে। নৃত্য পরিচালনায় বোসকো-সিজার। মূল গানের সুরকার কল্যানজি-আনন্দজি। মূল গীতিকার ইন্দিভার।

ফূর্তিময় নাচের ভিডিওটিতে ৩৫ বছর বয়সী সানি লিওনকে দেখা যাচ্ছে মদের বারে। এতে শাহরুখও আছেন। তিনি অভিনয় করেছেন গুজরাটের মদ ব্যবসায়ী রায়ীস আলম চরিত্রে।

সানি লিওনের প্রশংসা করে শাহরুখ টুইটারে লিখেছেন, ‘তুমি খুব অমায়িক। ‘রায়ীস’-এ দারুণ কিছু যুক্ত করার জন্য ধন্যবাদ। হাসিখুশি থেকো। ’

‘লায়লা ম্যায় লায়লা’ গানের দৃশ্যে সানি লিওন।  গল্পে গানটির গুরুত্ব প্রসঙ্গে সংবাদ সংস্থা আইএএনএসকে সানি লিওন বলেছেন, ‘আমি মনে করি, একটি গান গল্পকে এগিয়ে নিয়ে যেতে পারে। যদিও আইটেম গানের মানে বুঝি না। বলিউডের ছবিতে লোকে গানের দিকেই তাকিয়ে থাকে। ’

ছবিটির মাধ্যমে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের অভিষেক হচ্ছে বলিউডে। তার চরিত্রটি রায়ীসের প্রেমিকার। রাহুল ধোলাকিয়া পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ২৫ জানুয়ারি। প্রযোজনায় রিতেশ সিধওয়ানি, গৌরি খান ও ফারহান আখতার।

শাহরুখের আগের ছবি ‘ডিয়ার জিন্দেগি’তেও পুরনো জনপ্রিয় একটি গান রিমিক্স করা হয়। এটি হলো শ্রীদেবীর ‘সাদমা’ ছবির ‘অ্যায় জিন্দেগি গালে লাগা লে। ‘রায়ীস’-এর সঙ্গে একই দিন মুক্তি প্রতীক্ষিত হৃতিক রোশনের ‘কাবিল’ ছবির জন্য রিমিক্স করা হয়েছে অমিতাভ বচ্চন অভিনীত ‘ইয়ারানা’ ছবির ‘সারা জামানা’। এর নতুন শিরোনাম রাখা হয়েছে ‘হাসিনো কা দিওয়ানা’।

সম্প্রতি প্রকাশিত হয়েছে ‘বোম্বে’ ছবির ‘হাম্মা হাম্মা’ গানটির রিমিক্স ‘দ্য হাম্মা সং’। এটি তৈরি হয়েছে আদিত্য রয় কাপুর ও শ্রদ্ধা কাপুর জুটির ‘ওকে জানু’র জন্য। তবে সব গানকে ছাড়িয়ে গেছে সানি লিওনের ‘লায়লা ম্যায় লায়লা’। টুইটারে তার প্রশংসায় প্রঞ্চমুখ সবাই।

এর আগে ‘শুটআউট অ্যাট ওয়াদালা’য় ‘লায়লা তেরি লে লেগি’, ‘হেট স্টোরি টু’র ‘পিঙ্ক লিপস’ এবং নিজের অভিনীত ‘রাগিনি এমএমএস টু’র ‘বেবি ডল’ গানে নেচেছেন সানি লিওন। সামনে অজয় দেবগণ ও ইমরান হাশমির ‘বাদশাহো’ ও সোনাক্ষী সিনহার ‘নূর’ ছবির গানেও তাকে দেখা যাবে। এ ছাড়া তার হাতে আছে আরবাজ খানের বিপরীতে ‘তেরা ইন্তেজার’।

* জিনাত আমান অভিনীত ‘লায়লা ও লায়লা’ গানের ভিডিও:

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।