ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কারিনার ছেলের ছবি আসল নাকি নকল?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
কারিনার ছেলের ছবি আসল নাকি নকল? ছেলের সঙ্গে কারিনা, ছবি: সংগৃহীত

কারিনা কাপুর ও সাইফ আলি খান পুত্রসন্তানের মুখ দেখার কয়েক ঘণ্টা পর মায়ের সঙ্গে নবজাতকরের একটি ভুয়া ছবি ইন্টারনেটে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। এই তারকা দম্পতির...

কারিনা কাপুর ও সাইফ আলি খান পুত্রসন্তানের মুখ দেখার কয়েক ঘণ্টা পর মায়ের সঙ্গে নবজাতকরের একটি ভুয়া ছবি ইন্টারনেটে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। এই তারকা দম্পতির ভক্তরা অবশ্য সত্যি-মিথ্যা যাচাইয়ের মধ্যে নেই, তারা উচ্ছ্বসিত হয়ে কনিষ্ঠ নবাব তৈমুর আলি খান পতৌদির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করছে দেদার।

তবে সাইফিনার মুখপাত্র নিশ্চিত করেছেন, ভাইরাল হওয়া ছবিটি নকল হতে পারে। তার কথা অনুযায়ী কারিনার সঙ্গে থাকা শিশুটি তৈমুর নয়। পুরোটাই সাজানো। এর মধ্যে আরেকটি ছবি ছড়িয়ে পড়েছে অনলাইনে। এটাকেও বেবোর সন্তান তৈমুর বলে দাবি করা হচ্ছে।

প্রথমে ছড়িয়ে পড়া ছবির মতো নতুনটিতেও নীল তোয়ালে দিয়ে জড়িয়ে রাখা নবজাতকের পাশে কারিনাকে দেখা যাচ্ছে হাসপাতালের পোশাকে। বালিশের ওপর হাসপাতালের নাম লেখা। নতুন ছবি তোলার সময় ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী ক্যামেরায় তাকিয়েছেন। এটাকে সেলফিই মনে করা হচ্ছে। প্রথমটিতে তৈমুরের কপালে তাকে চুম্বন দিতে দেখা গেছে।

তবে এখনও কাপুর কিংবা পতৌদি পরিবারের কেউ নিশ্চিত করে জানাননি ছবি দুটি সত্যিই সাজানো নাকি আসল। এ নিয়ে সবার মধ্যে কৌতূহলের কমতি নেই। তবে দুই পরিবারের তরফ থেকে আনুষ্ঠানিক কিছু না আসা পর্যন্ত অপেক্ষা ছাড়া উপায়ও নেই!

গত ২০ ডিসেম্বর সকালে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কারিনার প্রথম সন্তানের জন্ম হয়। একই হাসপাতালে সাইফেরও জন্ম। এমনকি বেবোর প্রসব প্রক্রিয়া সম্পন্ন করার দায়িত্বে থাকা স্ত্রীরোগবিশেষজ্ঞ ড. রুস্তম পি সুনাওয়ালা দেখভাল করেছিলেন কারিনা, কারিশমা কাপুর ও তাদের চাচাত ভাই রণবীর কাপুরের জন্মের মুহূর্তগুলো।

এদিকে তৈমুরের জন্মের পর তার মাসি কারিশমা ও বাবা সাইফ হাসপাতালের বাইরে দাঁড়িয়ে ছবি তুলেছেন। সুখবর পেয়ে কাপুর খানদান ও পতৌদি পরিবারের প্রায় সব সদস্য হাসপাতালে জড়ো হয়েছেন একে একে। সাইফের মা শর্মিলা ঠাকুর ও বোন সোহা এবং সোহার স্বামী কুনাল খেমু, কারিনার বাবা রণধীর কাপুর ও ববিতা, দাদি কৃষ্ণা রাজ কাপুরকে দেখা গেছে।

আরও পড়ুন>>>
* সাইফ-কারিনার ছেলের নাম নিয়ে বিতর্ক
* সাইফ-কারিনার ঘরে এলো পুত্রসন্তান


বাংলাদেশ সময়: ০১২৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।