ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একই মঞ্চ মাতালেন সারিকা, মিম ও নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
একই মঞ্চ মাতালেন সারিকা, মিম ও নুসরাত ফারিয়া (বাঁ থেকে) সারিকা, বিদ্যা সিনহা সাহা মিম ও নুসরাত ফারিয়া; ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নেচে মঞ্চ মাতালেন অভিনেত্রী সারিকা, বিদ্যা সিনহা সাহা মিম ও নুসরাত ফারিয়া। রোববার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার গুলনকশায় সিজেএফবি পারফর্ম্যান্স অ্যাওয়ার্ডের ১৬তম আসরে আলো কেড়েছেন এই তিন সুন্দরী।

নেচে মঞ্চ মাতালেন অভিনেত্রী সারিকা, বিদ্যা সিনহা সাহা মিম ও নুসরাত ফারিয়া। রোববার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার গুলনকশায় সিজেএফবি পারফর্ম্যান্স অ্যাওয়ার্ডের ১৬তম আসরে আলো কেড়ে নেন এই তিন সুন্দরী।

নুসরাত ফারিয়া নেচেছেন নিজের অভিনীত ‘বাদশা-দ্য ডন’ ছবির ‘ধ্যাততেরিকি’ গানের তালে। এ ছাড়া অস্ট্রেলীয় গায়িকা সিয়ার গাওয়া ‘শ্যান্ডেলিয়ার’ গানের সঙ্গেও নাচেন তিনি।

মা হওয়ার পর এ অনুষ্ঠানের মাধ্যমে জনসমক্ষে নেচেছেন সারিকা। তিনি নৃত্য পরিবেশন করেন মমতাজের গাওয়া ‘লোকাল বাস’ গানের সঙ্গে। আর মিম নিজের অভিনীত ‘আমি তোমার হতে চাই’ ছবির ‘ডিজিটাল প্রেম’ গানটি বেছে নিয়েছেন নাচার জন্য।

দেশের বিনোদন সাংবাদিকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশের (সিজেএফবি) আয়োজনে ২০১৫ সালে চলচ্চিত্র, টেলিভিশন ও সংগীতে সেরাদের দেওয়া হয় পুরস্কার। এ ছাড়া বিশিষ্ট সাংবাদিক গোলাম সারওয়ারকে দেওয়া হয় আজীবন সম্মাননা।

পুরস্কার বিতরণের পাশাপাশি ছিলো তারকাদের পরিবেশনা। নগরবাউল জেমস ‘সুন্দরীতমা’, হাবিব ‘মন ঘুমায়রে’, মিনার রহমান ‘ঝুম’, বেবী নাজনীন ‘প্রিয়তম একটু শোনো’ গেয়ে শোনান। খালি গলায় ‘নিধুয়া পাথারে’ ও ‘রাত ঘুম ঘুম ঘোরে’ গানের কিছু অংশ গেয়ে শোনান অভিনেতা চঞ্চল চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad