ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হলিউডের নামিদামি তারকাদের চেয়েও জনপ্রিয় প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
হলিউডের নামিদামি তারকাদের চেয়েও জনপ্রিয় প্রিয়াঙ্কা! প্রিয়াঙ্কা চোপড়া

এবার আইএমডিবির (ইন্টারনেট মুভি ডাটাবেজ) সবচেয়ে জনপ্রিয় তারকার তালিকায় স্থান পেয়েছেন প্রিয়াঙ্কা। হলিউডের বাঘা বাঘা তারকাদের পাশাপাশি স্থান পাওয়ায় তিনি বেশ খুশি।

হলিউডে টিভি সিরিজ ও চলচ্চিত্রে অভিনয়, ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পাওয়া, জনপ্রিয় টক শোতে অংশ নেওয়া ও লালগালিচায় উপস্থিতিসহ একের পর এক অর্জন ধরা দিয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার কাছে। তার জনপ্রিয় ও মুগ্ধ হওয়ার মতো ব্যক্তিত্বের কথা এখন পশ্চিমে সবার মুখে মুখে।

এবার আইএমডিবির (ইন্টারনেট মুভি ডাটাবেজ) সবচেয়ে জনপ্রিয় তারকার তালিকায় স্থান পেয়েছেন প্রিয়াঙ্কা। হলিউডের বাঘা বাঘা তারকাদের পাশাপাশি স্থান পাওয়ায় তিনি বেশ খুশি। এখানে তার অবস্থান ৫৫ নম্বরে।

তালিকায় টম হ্যাঙ্কস, লিওনার্ডো ডিক্যাপ্রিও, জনি ডেপ, ব্র্যাড পিট, ‘অ্যাভেঞ্জার্স’ তারকা স্কারলেট জোহানসন, জেনিফার অ্যানিস্টন, ‘হ্যারি পটার’ তারকা এমা ওয়াটসন আছেন প্রিয়াঙ্কার নিচে। শুধু তা-ই নয়, তালিকায় ভারতীয় একমাত্র তারকা তিনিই।

এদিকে গুগল সার্চে ২০১৬ সালে যেসব বিষয় সবচেয়ে বেশি খোঁজা হয়েছে তাতে স্থান পেয়েছে চলতি বছরের অস্কার অনুষ্ঠানে প্রিয়াঙ্কার পরা গাউন। অস্কার লালগালিচা পোশাকের বিভাগে এটির অবস্থান সাত নম্বরে। এবারই প্রথম অস্কার মঞ্চে দেখা গেছে ৩৪ বছর বয়সী এই অভিনেত্রীকে। তার গাউনটি ডিজাইন করেন লেবানিজ ডিজাইনার জুহেইর মুরাদ।

অস্কারের লালগালিচায় প্রিয়াঙ্কা চোপড়া।  এদিকে ২০১৭ সালের ২৬ মে মুক্তি পাবে হলিউডে প্রিয়াঙ্কার প্রথম ছবি ‘বেওয়াচ’। কিছুদিন আগে প্রকাশিত হয়েছে এর ট্রেলার। এতে এক মুহূর্ত দেখা গেছে তাকে। সেথ গর্ডন পরিচালিত ছবিটিতে তার সহশিল্পী ডোয়াইন জনসন, জ্যাক এফ্রন, আলেক্সান্ড্রা ড্যাডারিও প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।