ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈশিকার কোলে পুত্রসন্তান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
ঈশিকার কোলে পুত্রসন্তান ঈশিকা খান-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিজয় দিবসেই সুখবরের আভাস দিয়ে রেখেছিলেন ছোটপর্দার অভিনেত্রী ঈশিকা খান। গত ১৬ ডিসেম্বর তিনি ভর্তি হন যুক্তরাজ্যের কারশেলটনের সেন্ট হেলিয়ার হাসপাতালে।

বিজয় দিবসেই সুখবরের আভাস দিয়ে রেখেছিলেন ছোটপর্দার অভিনেত্রী-উপস্থাপিকা ঈশিকা খান। গত ১৬ ডিসেম্বর তিনি ভর্তি হন যুক্তরাজ্যের কারশেলটনের সেন্ট হেলিয়ার হাসপাতালে।

সোমবার (১৯ ডিসেম্বর) ভোরে এলো সেই সুখবর। প্রথম সন্তানের মা হয়েছেন ঈশিকা। তার কোলজুড়ে এসেছে এক পুত্র। মা ও ছেলে উভয়ে সুস্থ আছে।

মা হওয়ার অনুভূতি জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঈশিকা লিখেছেন, ‘সৃষ্টিকর্তার কৃপা ও সবার আশীর্বাদে আমার পুত্র পৃথিবীর আলো দেখেছে। জীবনে অনেক কিছু নিয়ে গর্ব করেছি। কিন্তু মা হওয়ার অনুভূতির সঙ্গে কোনো কিছুর তুলনা হয় না। ওর মুখ দেখে গত কয়েক মাসের সব কষ্ট নিমিষে ভুলে গেছি। ’

বিয়ের দিন কায়সার খানের সঙ্গে ঈশিকা খান। সন্তানের জন্মের সময় হাসপাতালে ছিলেন ঈশিকার স্বামী লন্ডন প্রবাসী ব্যবসায়ী কায়সার খান। চলতি বছরের ২৮ মার্চ ঢাকার ধানমন্ডির ২৭ নম্বরে তাদের আকদ হয়। গত ১ এপ্রিল বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন দু’জনে।

সন্তানসম্ভবা হওয়ায় গত আগস্ট থেকে নাটক ও টিভি অনুষ্ঠানে কাজ করেননি ঈশিকা। তবে বাংলানিউজকে তিনি জানিয়েছেন, শিগগিরই সন্তানকে নিয়ে দেশে এসে আবার অভিনয়ে ফিরবেন।

আরও পড়ুন>>>
* আমি মা হতে যাচ্ছি : ঈশিকা
* আজ তোমার মন খারাপ ঈশিকা!

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।