ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কড়াইল বস্তিবাসীর সঙ্গে দুই ঘণ্টা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
কড়াইল বস্তিবাসীর সঙ্গে দুই ঘণ্টা ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কিছুদিন পর মুক্তি পাবে মিজানুর রহমান লাবুর চিত্রনাট্য ও পরিচালনায় ‘তুখোড়’। এ ছবির কলাকুশলীরা প্রচারণার অংশ হিসেবে গিয়েছিলেন ঢাকার কড়াইল বস্তিতে। তারা দুই ঘণ্টা ছিলেন বস্তিবাসীর সঙ্গে।

কিছুদিন পর মুক্তি পাবে মিজানুর রহমান লাবুর চিত্রনাট্য ও পরিচালনায় ‘তুখোড়’। এ ছবির কলাকুশলীরা প্রচারণার অংশ হিসেবে গিয়েছিলেন ঢাকার কড়াইল বস্তিতে।

তারা দুই ঘণ্টা ছিলেন বস্তিবাসীর সঙ্গে।

কড়াইল বস্তিতে প্রচারণা চালানো প্রসঙ্গে সংশ্লিষ্ট একজন বাংলানিউজকে বললেন, ‘সাম্প্রতিক সময়ে দেশীয় চলচ্চিত্রের দর্শকশ্রেণীর বড় একটি অংশ হলেন বস্তিবাসী। তৈরি পোশাক কারখানার কর্মীরাও নিয়মিত ছবি দেখেন। তাই আমরা এসব শ্রেণীতে প্রচারণা চালাচ্ছি। ’

অনুষ্ঠানে প্রদর্শন করা হয় ছবিটির গান, টিজার ও ট্রেলার। ছিলো রাজ্জাক দেওয়ানের বাউল গানের আসর। তিনি নিজের দল নিয়ে ‘তুখোড়’-এর গানসহ কয়েকটি গান পরিবেশন করেন।

ছবিটি নিয়ে উপস্থিত বস্তিবাসীর সঙ্গে কথা বলেছেন ‘তুখোড়’-এর অভিনয়শিল্পী শিমুল খান, নবাগত শিবলী নওমান, আইটেম কন্যা সানজিদা মিতু ও সহকারী পরিচালক সোহেল রানা পার্থ। পোস্ট প্রোডাকশনের কাজে দেশের বাইরে থাকায় অনুপস্থিত ছিলেন পরিচালক লাবু। অনুষ্ঠান চলাকালীন বার্তা পাঠিয়ে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান তিনি।

ছবিটিতে জুটি বেঁধেছেন বাংলাদেশের শিবলী নওমান ও কলকাতার রাতাশ্রী দত্ত। ‘তুখোড়’-এর মাধ্যমে বড়পর্দায় অভিষেক হচ্ছে শিবলীর। এর আগে কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। অন্যদিকে উড়িয়া একটি ছবিতে অভিনয় করেছেন রাতাশ্রী।

‘তুখোড়’-এ আরও অভিনয় করেছেন বাপ্পারাজ, ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’খ্যাত সামিহা খান, আলীরাজ, শিমুল খান, সাদিয়া সোমা, রহমতউল্লাহ, মাহমুদুল ইসলাম মিঠু, টুটুল চৌধুরী, রাশেদ মামুন ও শায়েরী।

পজেটিভ সিস্টেম্স অ্যান্ড সাপোর্টসের ব্যানারে ‘তুখোড়’ প্রযোজনা করেছেন এহতেশামুল হক সানজিব। এর ট্যাগ লাইন দেওয়া হয়েছে ‘অপারেশন ক্লাব ডি’। কাহিনি লিখেছেন মাহমুদুল হক রাজীব।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।