ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সামিনা চৌধুরী গাইলেন ‘চেনো আমাকে’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
সামিনা চৌধুরী গাইলেন ‘চেনো আমাকে’ সামিনা চৌধুরী, ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নতুন একটি দেশাত্মবোধক গান গাইলেন কণ্ঠশিল্পী সামিনা চৌধুরী। এ নিয়ে নির্মিত মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। মোবাইল ফোন প্রতিষ্ঠান টেলিটকের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম টেলিফ্লিক্সে প্রকাশিত হয়েছে এটি।

‘চেনো আমাকে, আমি শ্মশান চিতা,
ভোরের মেঘ, সবুজ বাংলার ঘাস
চেনো আমাকে, আমি হলুদ বিকেল,
সবুজ মাঠ, কমলা উপন্যাস;
চেনো আমাকে, আমি দেশ,
আমি মানচিত্র আমি বাংলার আকাশ’

এমন কথার নতুন একটি দেশাত্মবোধক গান গাইলেন কণ্ঠশিল্পী সামিনা চৌধুরী। এ নিয়ে নির্মিত মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি।

মোবাইল ফোন প্রতিষ্ঠান টেলিটকের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম টেলিফ্লিক্সে প্রকাশিত হয়েছে এটি।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে ঢাকার গুলশানে সিক্স সিজনস রেস্তোরাঁর হলরুমে টেলিফ্লিক্সের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। এখানেই সামিনার গানের ভিডিওটি দেখানো হয় অতিথিদেরকে। তিনি বলেছেন, ‘অনন্য সুন্দর সব কথামালা দিয়ে সাজানো হয়েছে গানটি। বিজয়ের মাসে এ ধরনের গান আমাদের নতুন প্রজন্মের মধ্যে দেশাত্মবোধের চেতনা ছড়িয়ে দিতে পারে। ’

অনুষ্ঠানে আরও ছিলেন বরেণ্য কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদী, তপন চৌধুরী, জানে আলম, গীতিকার সোমেশ্বর অলি, টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ, জেনারেল ম্যানেজার (বিপণন ও ভাস) হাবিবুর রহমান, ই.বি.সল্যুশন্সের ব্যবস্থাপনা পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই।

সামিনা চৌধুরী ও সুমন কল্যাণ; ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম‘চেনো আমাকে’ গানটির কথা লিখেছেন নাদিয়া জান্নাত। সুর ও সংগীত পরিচালনায় সুমন কল্যাণ। মিউজিক ভিডিওটি যৌথভাবে নির্মাণ করেছেন অংকন ও মাইন। জানা গেছে, মোবাইলে টেলিফ্লিক্স-এ সাবস্ক্রাইব করে অথবা টেলিফ্লিক্স অ্যাপ ডাউনলোড করে ‘চেনো আমাকে’ ভিডিওসহ বিনোদনমূলক নানান অনুষ্ঠান দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।