ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

হৃতিকের বিপরীতে অভিষেক হচ্ছে সাইফ কন্যা সারার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
হৃতিকের বিপরীতে অভিষেক হচ্ছে সাইফ কন্যা সারার হৃতিক রোশন ও সারা আলি খান

সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান বলিউড জয় করার টিকেট হাতে পাচ্ছেন। তার শুরুটা হতে যাচ্ছে বড়সড়ভাবেই। অভিষেকেই রোমান্টিক কমেডি ধাঁচের ছবিতে তিনি জুটি বাঁধবেন সুদর্শন হৃতিক রোশনের সঙ্গে।

সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান বলিউড জয় করার টিকেট হাতে পাচ্ছেন। তার শুরুটা হতে যাচ্ছে বড়সড়ভাবেই।

অভিষেকেই রোমান্টিক কমেডি ধাঁচের ছবিতে তিনি জুটি বাঁধবেন সুদর্শন হৃতিক রোশনের সঙ্গে।

এর আগেও অনেকবার সারার বলিউড অভিষেক সম্পর্কিত নানান গুঞ্জন ছড়িয়েছে। একবার শোনা যাচ্ছিলো করণ জোহরের ছবিতে শহিদ কাপুরের সৎ ভাই ইশান কাপুরের বিপরীতে দেখা যাবে তাকে। কিন্তু সারার মা অমৃতার কাছে তার মেয়ের জন্য এটা যুতসই সুযোগ মনে হয়নি।  

আরেকবার শোনা গেছে, জোয়া আখতারের ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে বলিউডে পথচলা শুরু হবে সারার। কিন্তু এটা স্রেফ গুজবের মধ্যেই সীমাবদ্ধ থাকে। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ছবিতে টাইগার শ্রফের বিপরীতে তার নায়িকা হওয়ার খবরও রটেছিলো। তবে এবার রূপালি পর্দায় ২৩ বছর বয়সী এই তরুণীর আগমনের কথা শোনা যাচ্ছে জোরেশোরে।

নাম চূড়ান্ত না হওয়া ছবিটি প্রযোজনা করবেন করণ জোহর। পরিচালকের দায়িত্ব পাচ্ছেন করণ মালহোত্রা। দুই করণ ও হৃতিক এর আগে ‘অগ্নিপথ’ ছবিতে একসঙ্গে কাজ করেন। এরপর ‘শুদ্ধি’তে এই ত্রয়ীর একত্র হওয়ার কথা ছিলো। কিন্তু সেই পরিকল্পনা বেশিদূর এগোয়নি।  

একটি সূত্র জানিয়েছে, ৫৮ বছর বয়সী অমৃতার সঙ্গে করণ জোহরের মনোমালিন্য শেষ হয়েছে। ফলে সারাকে নিয়ে আবার পরিকল্পনা সাজিয়েছেন করণ। বড় বাজেটে তৈরি হতে যাওয়া ছবিটিতে ৪২ বছর বয়সী হৃতিকের নায়িকা হতে যাচ্ছেন তিনি। ২০১৭ সালের মার্চে এর চিত্রায়ন শুরুর কথা রয়েছে।

সারা আলি খান সম্প্রতি যুক্তরাষ্ট্রে নিউইয়র্কের কলাম্বিয়া ইউনিভার্সিটি থেকে স্নাতক সম্পন্ন করেছেন। সবশেষে তাকে বচ্চনদের দিওয়ালির পার্টিতে দেখা গেছে। এদিন তিনি পরেছিলেন আবু জানি-সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাক।

১৯৯১ সালে অমৃতা সিংকে বিয়ে করেন সাইফ আলি খান। ২০০৪ সালে তাদের বিয়েবিচ্ছেদ হয়। প্রাক্তন এই দম্পতির ঘরে ১৫ বছর বয়সী এক পুত্রসন্তানও আছে। তার নাম ইব্রাহিম। ২০১২ সালে কারিনা কাপুর খানকে নিয়ে ঘর বাঁধেন সাইফ। এ সপ্তাহে প্রথম সন্তানের মুখ দেখবেন তারা।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।