ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

২০ ডিসেম্বর এলআরবির রজতজয়ন্তী কনসার্ট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
২০ ডিসেম্বর এলআরবির রজতজয়ন্তী কনসার্ট ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড এলআরবির প্রতিষ্ঠার ২৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজন করা হয়েছে কনসার্ট। আগামী ২০ ডিসেম্বর বিকেল পাঁচটা থেকে রাত দশটা অবধি ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরার নবরাত্রি মিলনায়তনে অনুষ্ঠিত হবে এটি।

দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড এলআরবির প্রতিষ্ঠার ২৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজন করা হয়েছে কনসার্ট। আগামী ২০ ডিসেম্বর বিকেল পাঁচটা থেকে রাত দশটা অবধি ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরার নবরাত্রি মিলনায়তনে অনুষ্ঠিত হবে এটি।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে ঢাকার গুলশানে মোবাইল প্রতিষ্ঠান রবির প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়। এখানে এলআরবির গায়ক ও গিটারশিল্পী আইয়ুব বাচ্চুর সঙ্গে ছিলেন ব্যান্ডের অন্য চার সদস্য স্বপন (বেজ), মাসুদ (লিড গিটার), রোমেল (ড্রামস) ও শামীম (ব্যবস্থাপক)।

কনসার্টটির পৃষ্ঠপোষক দেশীয় ও আন্তর্জাতিক গানের লাইব্রেরি রবি ইয়ন্ডার মিউজিক। এর ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে টিকেট পাওয়ার সুযোগ রয়েছে। এজন্য রবি-ইয়ন্ডার মিউজিক অ্যাপের ‘এলআরবি টার্নস টোয়েন্টিফাইভ’ প্লেলিস্টের অন্তত পাঁচটি গান শুনতে হবে। প্রথম ২০০ জন শ্রোতাকে দেওয়া হবে দুটি করে সৌজন্য টিকেট। প্লেলিস্টটি পেতে রবি গ্রাহকদের অ্যাপটির অথরিটি সেকশনে গিয়ে *১২৩*৯# ডায়াল করতে হবে।
কনসার্টের টিকেট কেনা যাবে সুপারশপ স্বপ্নর সব আউটলেটে। অনলাইনে টিকেট মিলবে টিকেটচাই ডটকমে। টিকেটের মূল্য ধরা হয়েছে ৫০০ ও ১০০০ টাকা। শিক্ষার্থীদের ক্ষেত্রে প্রতি টিকেটে ৫০ শতাংশ ছাড় দেওয়া হবে বলে জানান আইয়ুব বাচ্চু।

কনসার্টটির আয়োজক উইজার্ড শোবিজ। এ প্রতিষ্ঠানই এলআরবির যুগপূর্তির কনসার্ট আয়োজন করেছিলো। এর প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেলও ছিলেন সংবাদ সম্মেলনে।

অনুষ্ঠানে মোবাইল প্রতিষ্ঠান রবির পক্ষ থেকে ছিলেন বিজনেস অপারেশনসের ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম ভূঁইয়া, কমিউনিকেশন্স অ্যান্ড কর্পোরেট রেসপনসিবিলিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর, ইয়ন্ডার মিউজিক বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম। কনসার্টের পাওয়ার্ড বাই অলটাইম হেলদি লাইফ পণ্যের প্রস্তুতকারী প্রতিষ্ঠান প্রাণ আরএফএল গ্রুপের হেড অব মার্কেটিং মনিরুল ইসলামও বক্তব্য রেখেছেন।

১৯৯১ সালে রক ব্যান্ড এলআরবি প্রতিষ্ঠা করেন আইয়ুব বাচ্চু। পরের বছর প্রকাশিত হয় তাদের প্রথম যুগল অ্যালবাম (এলআরবি ওয়ান অ্যান্ড টু)। এরপর একে একে বাজারে এসেছে ‘সুখ’ (১৯৯৩), ‘তবুও’ (১৯৯৪), ‘ঘুমন্ত শহরে’ (১৯৯৫), ‘স্বপ্ন’ (১৯৯৬), ‘আমাদের বিস্ময়! ১ এবং ২’ (১৯৯৮), ‘মন চাইলে মন পাবে’ (২০০০), ‘অচেনা জীবন’ (২০০৩), ‘মনে আছে নাকি নাই’ (২০০৫), ‘স্পর্শ’ (২০০৭) এবং ‘যুদ্ধ’ (২০১২)।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।