ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্রিকেট ক্লাবের গল্প নিয়ে ‘চুইংগাম’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
ক্রিকেট ক্লাবের গল্প নিয়ে ‘চুইংগাম’ (বাঁ থেকে) একে আজাদ, মিশু সাব্বির ও তৌসিফ মাহবুব

ক্রিকেট বলতেই পাগল এমন কয়েকজন তরুণের গল্প নিয়ে তৈরি হচ্ছে ধারাবাহিক নাটক ‘চুইংগাম’। একটি ক্রিকেট ক্লাবকে ঘিরেই সাজানো হয়েছে এর কাহিনি। এতে ক্রিকেটার চরিত্রে অভিনয় করছেন মিশু সাব্বির, তৌসিফ মাহবুব ও একে আজাদ।

ক্রিকেট বলতেই পাগল এমন কয়েকজন তরুণের গল্প নিয়ে তৈরি হচ্ছে ধারাবাহিক নাটক ‘চুইংগাম’। একটি ক্রিকেট ক্লাবকে ঘিরেই সাজানো হয়েছে এর কাহিনি।

এতে ক্রিকেটার চরিত্রে অভিনয় করছেন মিশু সাব্বির, তৌসিফ মাহবুব ও একে আজাদ।

ধারাবাহিকটির পরিচালক সাজ্জাদ সুমন রোববার (৪ ডিসেম্বর) বাংলানিউজকে জানান, ক্রিকেটের সঙ্গে চুইংগামের সম্পর্ক ওতপ্রোত! ক্রিকেটাররা খেলার পোশাক গায়ে জড়ালে কিংবা মাঠে নামলে তাদের মুখে বেশিরভাগ সময়ই থাকে খাবারটি। তাই নির্মাণাধীন এ নাটকের নাম রাখা হয়েছে ‘চুইংগাম’।

তরুণ ক্রিকেটারদের মধ্যে একজনের (তৌসিফ) প্রেমিকা (জেবা আনিকা) একদিন জানতে চায়, ক্রিকেট ও তার মধ্যে একটাকে বেছে নিতে হবে! কিন্তু সে ক্রিকেট আর প্রেমিকাকে মেলায় না বলে কৌশলী উত্তর দেয়।

আরেকদিন ওই তরুণকে যে ব্যাট দিয়ে অনেক রান করেছে সেটা পুড়িয়ে দিতে বলে মেয়েটি। কিন্তু ছেলেটি দৌড়ে পালিয়ে যায় ব্যাট নিয়ে। প্রেমে ঝামেলা হলে তার ক্রিকেট ক্যারিয়ারে প্রভাব পড়ে। প্রেম ভালো থাকলে ফর্মে থাকে ছেলেটি। জানা গেছে, দশম পর্বের পর তৌসিফের ১৮ নম্বর প্রেমিকার চরিত্রে যুক্ত হবেন শবনম ফারিয়া।

এদিকে ক্রিকেট ক্লাবের ক্যাপ্টেন রনিকে (মিশু) ভালোবাসে রাজকন্যা। এ চরিত্রে আছেন সাফা কবির। কিন্তু সমস্যা হলো মেয়েটির সঙ্গে সবসময় বডিগার্ড হিসেবে থাকে মোটাসোটা একটা লোক (আনন্দ খালেদ)। রাজকন্যা চায়, কোনো সাহসী তরুণ এসে বডিগার্ডকে কুপোকাত করে তাকে জয়ে করে নিয়ে যাক।

মেয়েটির বাবা কমিশনারের ভূমিকায় দেখা যাবে কচি খন্দকারকে। মাসুম নামে ক্লাবের আরেক ক্রিকেটারকে পছন্দ করে তাসনোভা এলভিন। পরোপকারী হিসেবে আছেন আরফান আহমেদ। ক্রিকেট ক্লাব, প্রেম, সমস্যা- এসব নিয়েই গল্প এগোয়। এটি লিখেছেন জাকারিয়া সৌখিন।

গত ১ ডিসেম্বর থেকে তিন দিন নাটকটির চিত্রায়ন হয়েছে ঢাকার আজিমপুর কলোনিতে। রোববার কাজ চলছে উত্তরায়। চলবে ১০ ডিসেম্বর পর্যন্ত। প্রথম ধাপে ২৬ পর্বের দৃশ্যধারণের ইচ্ছা আছে পরিচালকের। আগামী মাস থেকে চ্যানেল আইতে প্রচার হবে ‘চুইংগাম’।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।