ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

হৃদয়ের গানে রুশ মডেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৬
হৃদয়ের গানে রুশ মডেল হৃদয় খান ও মারিয়া

নতুন গান নিয়ে ভক্তদের সামনে আসছেন জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খান। দেশের গানের পর নতুন বছরের শুরুতে প্রেমের গান নিয়ে হাজির হচ্ছেন তিনি।

বরাবরের মতো চমক রেখেছেন হৃদয়। গানটির সুর-সংগীত করেছেন শ্রীলঙ্কান সংগীত পরিচালক। আর ভিডিওচিত্রে হৃদয়ের সঙ্গে মডেল থাকছেন একজন রুশ মডেল।  

সংগীত পরিচালক রাজ থিলাইয়ামপালাম শ্রীলঙ্কার মানুষ। ওই দেশের ভাষায় করা তার কিছু গানে বাংলা কথা বসিয়ে দেশের কয়েকজন শিল্পী দিয়ে গাইয়েছিলেন। এটা গত বছরের শেষভাগের কথা। হৃদয় যে গানটির ভিডিওতে অংশ নিলেন সেটি ওই প্রকল্পেরই অংশ।

হৃদয় খান বাংলানিউজকে জানান, ‘ফিরে তো পাবো না’ গানটির ভিডিওর চিত্রায়ন হয়েছে শ্রীলঙ্কার বিভিন্ন স্থানে। গত ১২ জানুয়ারি তিনি এ উপলক্ষে সে দেশে গিয়েছিলেন। গানটিতে মডেল হয়েছেন রুশ মডেল মারিয়া ইউসেফোভনা। মারিয়া ওই দেশের নামী মডেলদের একজন। কিছুদিনের মধ্যে গানটি ইউটিউবে উন্মুক্ত করা হবে বলে জানিয়েছেন হৃদয়। কাজ শেষে ১৬ জানুয়ারি ঢাকায় ফিরেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৬
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।