ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আফজাল হোসেন যখন ডিএমপি কমিশনার!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
আফজাল হোসেন যখন ডিএমপি কমিশনার! আফজাল হোসেন/ছবি:নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তার হাতেই আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের পুরো দায়ভার। ডিএমপি কমিশনার তিনি।

বাস্তবে তো হওয়ার কথাই না। টিভি নাটকেও না। তাহলে? চলচ্চিত্রে। দীর্ঘদিন পর চলচ্চিত্রের ক্যামেরার সামনে হাজির হচ্ছেন আফজাল হোসেন। দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অভিনয় করবেন গুণী এই অভিনেতা।

বাংলানিউজকে মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে আফজাল হোসেন জানিয়েছেন, বুধবার (১৩ জানুয়ারি) তিনি রাজধানীর তেজগাঁও কোক স্টুডিওতে ছবিটির দৃশ্যধারণে অংশ নেবেন।

বিষয়টি জানতে যখন দীপংকর দীপনের সঙ্গে যোগাযোগ করা হয়, খবরটি জানাতে তিনি খানিকটা ইতস্তত করছিলেন। কারণ, এখনও আনুষ্ঠানিক চুক্তি হয়নি আফজাল হোসেনের সঙ্গে। ‘তবে গল্প, চরিত্র সবকিছু সম্পর্কে আলোচনা করা আছে। অভিনয়ের ব্যাপারটা চূড়ান্ত’- বলছিলেন দীপন। স্বয়ং আফজাল হোসেনই ‘ঢাকা অ্যাটাক’-এ অভিনয়ের খবরটি জানিয়েছেন, শুনে আশ্বস্ত হলেন এই নির্মাতা।

তারপরই ছবিতে আফজাল হোসেনের চরিত্র খোলাসা করলেন, ‘একেবারে ডিএমপি কমিশনার। বড় বড় ইস্যুগুলোকে কন্ট্রোলরুমে বসে সমন্বয় করেন। ঢাকা শহর যখন বড় একটি সমস্যার মুখোমুখি হয়, তখন তিনি কন্ট্রোলরুমে বসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করবেন। ’

ছবিটিতে আরিফিন শুভ ও মাহিয়া মাহি জুটি হয়ে অভিনয় করছেন। রয়েছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবাও। কোক স্টুডিওতে আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত চলবে দৃশ্যধারণ। তারপরই ক্যামেরা ছুটবে এফডিসি, গাজীপুর, বান্দরবানসহ বিভিন্ন লোকেশনে।

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা ও অপরাধ (তথ্য) বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার ছানী ছানোয়ারের গল্পে তৈরি হচ্ছে ছবিটি। টিভি নাটক নির্মাতা দীপংকর দীপনের এটিই প্রথম চলচ্চিত্র।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।