ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঝুঁকিপূর্ণ দৃশ্যে নিশো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
ঝুঁকিপূর্ণ দৃশ্যে নিশো আফরান নিশো

রাজধানীর উত্তরায় ১৬ তলা একটি ভবন। এর ছাদের একেবারে কার্নিশে শুয়ে আছেন আফরান নিশো।

ক্যামেরা তাক করা। নিরাপত্তা বলে কিছু নেই। শুধু আড়াআড়ি একটা পাইপে পা প্যাঁচিয়ে শুয়ে অভিনয় করছেন তিনি। একটুখানি অসতর্ক হলেই মুহূর্তের ব্যবধানে ঘটে যেতে পারে ভয়ঙ্কর দুর্ঘটনা।

বছরের প্রথম দিনেই এমন ঝুঁকিপূর্ণ দৃশ্যে কাজ করেছেন নিশো। বলছিলেন তিনি- ‘নিজের হাত আর পা-ই ছিলো নিরাপত্তা। লোহার অ্যাঙ্গেল পাইপ ছিলো, ওটাতে কৌশলে ডান পা বাঁধিয়ে আটকে ছিলাম, যাতে বাতাস নিচে ফেলে দিতে না পারে। ’

সাগর জাহানের ‘নীল চোখ’ নাটকের জন্য এমন ঝুঁকি নিয়েছেন নিশো। গত কয়েক বছর ধরে ক্যামেরার সামনে নিজেকে নিয়ে যতো পরীক্ষা-নিরীক্ষা করা যায়, করছেন তিনি। নিজেকে ভাঙছেন অদ্ভুত সব চরিত্রের মধ্য দিয়ে। কিন্তু তাই বলে কোনোরকম নিরাপত্তা ছাড়া এমন শট? ফেসবুকে এ ছবিগুলো দেখে ভক্তরা তাই যেমন আঁতকে উঠেছেন, তেমনি এমন সাহসিকতার জন্য নিশোর প্রশংসাও করছেন।

‘নীল চোখ’-এ নিশো স্ট্রিট সিঙ্গার। রয়েছেন নুসরাত ইমরোজ তিশা, নাটকে তিনি সদ্য বিদেশফেরত মেয়ে। এ দু’জনকে ঘিরেই গল্প। উত্তরার বিভিন্ন জায়গায় গত দু’দিন ধরে চলেছে দৃশ্যধারণ। শেষ হবে রোববার (৩ জানুয়ারি)। শিগগিরই একটি টিভি চ্যানেলে দেখা যেতে পারে নাটকটি।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।