ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অজয়ের সঙ্গে কাজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
অজয়ের সঙ্গে কাজল

শাহরুখ খানের সঙ্গে ‘দিলওয়ালে’র মাধ্যমে বড় পর্দায় পাঁচ বছর পর ফিরেছেন কাজল। এবার অজয় দেবগনের সঙ্গে নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি।

ব্যক্তিজীবনে একই ছাদের নিচে থাকেন তারা। তবে পর্দায় তাদের রসায়ন দেখা যায় না অনেকদিন।

ডেইলি নিউজ অ্যানালাইসিসকে কাজল জানিয়ে রেখেছেন, এরই মধ্যে চিত্রনাট্য চূড়ান্ত হয়ে গেছে। খুব তাড়াতাড়ি এর নাম ও পরিচালক কে তা জানানো হবে। এটি প্রযোজনা করবে তার স্বামীর প্রতিষ্ঠান অজয় দেবগন ফিল্মস। এর দৃশ্যধারণ শুরু হবে আগামী বছরের জুন থেকে।

এক বছর আগেই ঠিক হয়ে গিয়েছিলো আবার জুটি বাঁধবেন অজয়-কাজল। কিন্তু নিজ নিজ কাজে ব্যস্ত ছিলেন এই তারকা দম্পতি। ‘দিলওয়ালে’ মুক্তি পেয়ে গেছে, অজয়ের পরিচালনায় ‘শিবায়’ ছবির কাজও শেষের পথে, তাই ছবিটি বানানোর প্রক্রিয়া শুরু হবে শিগগিরই।

অজয়ের সঙ্গে সর্বশেষ ২০১০ সালে ‘টুনপুর কা সুপারহিরো’তে দেখা গেছে কাজলকে। এ জুটির ব্যবসাসফল ছবির তালিকায় আছে ‘গুন্ডারাজ’ (১৯৯৫), ‘ইশক’ (১৯৯৭), ‘পেয়ার তো হোনা হি থা’ (১৯৯৮), ‘দিল কেয়া কারে’ (১৯৯৯), ‘রাজু চাচা’ (২০০০) এবং ‘ইউ মি অউর হাম’ (২০০৮)।

২৩ বছরের ক্যারিয়ারে মাত্র ৩০টি ছবিতে অভিনয় করেছেন কাজল। ৪১ বছর বয়সী এই তারকা নিজের চরিত্র ও হাতে নেওয়া ছবির ব্যাপারে খুঁতখুঁতে। তার কথায়, ‘নিজেকে শ্রমিকের দৃষ্টিভঙ্গি থেকে দেখি। আমার যেটা ভালো লাগবে সেটাই মূলত করি। নিজের উপস্থিতির ওপর সুবিচার করতে পারবো নিশ্চিত হলেই ছবি হাতে নিই। ’

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘন্টা, ডিসেম্বর ২০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।