ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

বিনোদন

আনন্দের কথায় বাবুর কন্ঠে নতুন গান ‘প্রেমবতী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
আনন্দের কথায় বাবুর কন্ঠে নতুন গান ‘প্রেমবতী’

দুই বছর আগে ফজলুর রহমান বাবু ও সালমার কন্ঠে প্রকাশ হয় ‘সখী’ শিরোনামের গান গান। সেই গানের জনপ্রিয়তার রেশ ধরে একই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসছে ‘প্রেমবতী’।

এবার দ্বৈত নয়, এ গানটি একক গেয়েছেন ফজলুর রহমান বাবু। দুই গানের কথাই লিখেছেন গীতিকার তারেক আনন্দ।

‘প্রেমবতী’ গানের সুরকার খায়রুল ওয়াসী। সংগীতায়োজন করেছেন মিনহাজ জুয়েল।  

ফজলুর রহমান বাবু বলেন, মিষ্টি কথার চমৎকার গান। আমি সাধারণত গানের কথা, সুর পছন্দ হলেই কণ্ঠ দিয়ে থাকি। আমার মনের মতো কথা, সুর। আশা করি ভালো লাগবে শ্রোতাদের।

তারেক আনন্দ বলেন, বাবু ভাইয়ের জন্য গান লিখতে গেলে ভেবে চিন্তে সুন্দর কথামালার গান লিখতে হয়। আমি চেষ্টা করেছি ভালো লেখার।

খায়রুল ওয়াসী বলেন, তারেক আনন্দ ভাইয়ের কথায় আমার নিজের বেশ কিছু গান আছে। অন্যশিল্পীদের জন্যও সুর করেছি। ফজলুর রহমান বাবু ভাই নাটক-সিনেমায় যেমন জনপ্রিয়, গানেও তিনি সমান জনপ্রিয়। লিরিক হাতে পেয়েও ওনাকে চিন্তা করেই সুর করেছি। আশা করছি গানটি শ্রোতারা পছন্দ করবেন।

মঙ্গলবার (১৮ জুন) সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে গানটি মিউজিক ভিডিও আকারে প্রকাশ হবে। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন এম এইচ রিজভী। মডেল হয়েছেন সুমনা আরফিন ও সাকিন আহমেদ।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।