ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

সাধুমেলার ৫৮তম আসর অনুষ্ঠিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, মে ২৪, ২০২৪
সাধুমেলার ৫৮তম আসর অনুষ্ঠিত

বাংলাদেশ শিল্পকলা একাডেমির বটতলার বাউলকুঞ্জে অনুষ্ঠিত হয়েছে সাধুমেলার ৫৮তম আসর। বৃহম্পতিবার (২৩ মে) সাধুমেলার এই আসরে অংশ নেন দেশের প্রত্যন্ত অঞ্চলের বাউল সাধক ও বিশিষ্ট শিল্পীরা।

বাউল গান পরিবেশন করেন জেলার বিশিষ্ট শিল্পীবৃন্দ।

গুণী বাউল শিল্পীদের মধ্যে ছিলেন ফরিদা পারভিন, লতিফ শাহ, চন্দনা মজুমদার, মো: সমির হোসেন, সাগর বাউল এবং বলাই শাহ। এছাড়াও পরিবেশন করেন দিপা মন্ডল, মো: মিরাজ সিকদার, প্রিয়া বিশ্বাস পিউ, ওমর আলী এবং মহিমা খাতুন ।

এদিন সন্ধ্যার আসরে বাউল গান পরিবেশন করেন মাসুদ চৌধুরী, নাবিয়া বিনতে নাসির মিতুল, মো: আয়নাল হক, আফসানা ইমু, মো: মানিক, লামিয়া বিনতে আলিফ ঐশ্বর্য এবং বিদ্যুৎ শীল। সবশেষে পরিবেশিত হয় সমবেত সুরে বাউল সংগীত।

দলীয় সংগীত পরিবেশন করেন লাভলী শেখ, রাবেয়া আক্তার, আব্দুল মান্নান তালুকদার, মোহাম্মদ সেলিম মিয়া, কুতুব উদ্দিন, রিতা খাতুন, নূসরাত জাহান লিলি, শ্রীকৃষ্ণ গোপাল, মো: নুরুল ইসলাম শেখ, মো: মুক্তার হোসেন, মো:আবু বক্কর সিদ্দিক, মো: মাহাবুল ইসলাম, মো:শাহেদ আলী, সামছুল আলম টিটু, ঝর্ণা বিশ্বাস, মো:জাহিদুল ইসলাম, মো: সাইফুল ইসলাম, মোসা: লিনা খাতুন, শাহীন হোসেন, মো: ফারুক মিয়া, রুমানা ইয়াসমিন, সুমি বাউল, ফাহিমা আহমেদ শিফা, অনন্যা চৌধুরী, শাহ নেওয়াজ সজীব, আখি বেগম, মিনার, ফেরদৌস ফারুক, স্মৃতি মনি এবং গোপাল প্রমুখ।

পুরো আয়োজনে যন্ত্র শিল্পে ছিলেন হারমোনিয়ামে মো:আলম, বাংলা ঢোলে মো: রুবেল মিয়া, তবলায় সুমন কুমার ব্যাদ, দোতরায় মো: জাহিদ হাসান, বাঁশিতে রাজ, পারকাশনে মো: সোহেল মিয়া এবং জিপসিতে ছিলেন হোসেন চাল্লি।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, মে ২৪, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।