ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ফিতা কাটা নায়িকা’ বলে ট্রল, জবাবে যা বললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
‘ফিতা কাটা নায়িকা’ বলে ট্রল, জবাবে যা বললেন অপু বিশ্বাস

বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়ে ফিতা কেটে উদ্বোধন করেন থাকেন চিত্রনায়িকা অপু বিশ্বাস । এতে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার শিকার তিনি।

 

অনেকেই  ‘ফিতা কাটা নায়িকা’ বলে কটাক্ষ করেন অপুকে। ট্রলে মাতেন নেটিজেনদের কেউ কেউ।

এ নিয়ে এতোদিন মুখ না খুললেও ঈদুল ফিতর পরবর্তী এক অনুষ্ঠানে অংশ নিয়ে সমালোচকদের একহাত নিয়েছেন অপু বিশ্বাস।  

সঞ্চালক ‘ফিতা কাটা নায়িকা’ প্রসঙ্গটি তুললে জবাবে অপু বিশ্বাস জানালেন, ফিতা কাটা একটা তো কাজ, দায়িত্ব। এটা না করার কিছু নেই। এটা নিয়ে সমালোচনারও সুযোগ নেই।  

এ চিত্রনায়িকা বলেন, যাদেরকে এই বিষয়ে জবাব দেব তাদের তো আসলেই আমার কথা শোনার মতো যোগ্যতাই নেই। তারপরও বলছি- একজন অভিনেতা-অভিনেত্রীর কাজই হচ্ছে মানুষকে বিনোদন দেওয়া। একজন অপু বিশ্বাসের ক্যারিয়ারের খুব অল্প দিনের নয়। অনেক পথ পেরিয়ে আমি এখানে এসেছি। আমি এ অঙ্গনে এসেই যে নায়িকা হয়ে গেছি- তা কিন্তু নয়। অনেক উত্থান-পতন পেরিয়ে আমি কিন্তু নায়িকা হয়েছি। আমাকে নিয়ে যারা এ ধরনের মন্তব্য করছে, আমি বলব- তারা না বুঝেই এসব করছে। শুধু আমি নয়, এটা অনেকেই করে। এটা (ফিতা কাটা) তো কাজ। এটা না করার কিছু নেই।

অপু আরও বলেন, আমাকে এসব অনুষ্ঠানে নিয়ে যাওয়া হয় প্রচারণার জন্য। আমি গেলে তাদের প্রচারণাটা বেশি হয়। ফলে মানুষের চোখে পড়ে। অন্যরা তো এমন কাজের সুযোগ পান না। অন্যদের নিলে তো এমন প্রচারণা হয় না। তাদেরকে তো কেউ চায় না। ফলে এসব মানুষ আমাকে নিয়ে এমন নেগেটিভ মন্তব্য করে।

এ নায়িকা দাবি করেন, আমাকে নিয়ে কথা বলে অনেকেই ভাইরাল হতে চায়।  

তিনি বলেন, যাহোক এসব কথায় আমি কান দিতে চাই না। এসব কথা নিয়ে ভাবার সময় আমার নেই। আমি আমার কাজ দিয়ে এগিয়ে যেতে চাই।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।