ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

অমীমাংসিত’র মীমাংসা হয়নি, অপেক্ষা বাড়ল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
অমীমাংসিত’র মীমাংসা হয়নি, অপেক্ষা বাড়ল

সেন্সর জটিলতায় আটকে আছে নির্মাতা রায়হান রাফীর ওয়েব সিনেমা ‘অমীমাংসিত’। সিনেমাটি ঈদের বিশেষ চমক হিসেবে ওটিটি প্ল্যাটফরম আইস্ক্রিনে মুক্তির কথা ছিল।

কিন্তু সেটি আর হচ্ছে না বলে জানান আইস্ক্রিনের প্রকল্প পরিচালক ও নায়ক রিয়াজ আহমেদ।

এর আগেও সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু শেষমেশ আর মুক্তি পাচ্ছে না সিনেমাটি। তিনি জানান, অনেক দিন ধরেই ছবিটি সেন্সর বোর্ডে আটকা পড়ে আছে। সে জন্য সব প্রস্তুতি ও প্রচারণার পরেও সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি দিতে অপারগ।

তার ভাষায়, এই ঈদে আপনাদের বহুল প্রতীক্ষিত সিনেমাটি মুক্তি দিতে পারছি না বিধায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। যথাসময়ে সব নিয়ম মেনে সেন্সর বোর্ডে জমা দেওয়ার পরও অদ্যাবধি কোনো চিঠি না পাওয়াতে আমরা আইস্ক্রিন কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলাম। সেন্সর সার্টিফিকেট পাওয়া সাপেক্ষে, অতি দ্রুত সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছা রাখছি। কারণ, বাংলাদেশের প্রচলিত আইন ও সংবিধানের প্রতি আমরা শ্রদ্ধাশীল।

ছবিটি প্রথমে ২৯ ফেব্রুয়ারি মুক্তির ঘোষণা দেয় আইস্ক্রিন। তার আগেই ছবিটি দেখতে চায় বাংলাদেশ চলচ্চিত্র সেন্সরবোর্ড। যথাসময়ে ছবিটির ছাড়পত্র না পাওয়ায় এরপর মুক্তির ঘোষণা আসে আসছে ঈদে (১১ এপ্রিল)। এবার সেটিও ভেস্তে গেল ছাড়পত্র না পাওয়ার কারণে।

গত ১২ ফেব্রুয়ারি যখন এর টিজার ছাড়া হলো তখন দর্শকরা বলছেন, ছবিটি সত্য ঘটনা অবলম্বনে বানিয়েছেন রাফী। কী সেই সত্য? সোশ্যাল মিডিয়ায় দর্শকের কিছু মন্তব্য থেকে আঁচ করা যায়, তারা আলোচিত সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের দিকে ইঙ্গিত করছেন। এক যুগ পেরিয়ে গেলেও সেই ঘটনার রহস্য এখনও উন্মোচিত হয়নি।

এর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ ও তানজিকা আমিন। তবে তাদের পেছনে কয়েকজন ব্যক্তি দাঁড়িয়ে আছে; যাদের মুখে কালো কাপড় বাঁধা! তারা কারা? উত্তর মিলবে মূল ছবিতে।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।