ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘সোনার চর’ ঘিরে দর্শকদের আগ্রহ রয়েছে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
‘সোনার চর’ ঘিরে দর্শকদের আগ্রহ রয়েছে

এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে একঝাঁক চলচ্চিত্র। এর মধ্যে মুক্তি পাবে জায়েদ খান অভিনীত চলচ্চিত্র ‘সোনার চর’।

জাহিদ হোসেনের পরিচালনায় ২০২১ সালে শুরু হয়েছিল সিনেমাটির শুটিং। গত বছর এ সিনেমার পুরো শুটিং শেষ হয়।

ঈদে নিজের সিনেমা মুক্তি প্রসঙ্গে জায়েদ খান বলেন, ঈদে সিনেমা মুক্তি পাওয়া প্রত্যেক অভিনেতার জন্য সুখবর। প্রচারণায় সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করব। সিনেমাতে মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটসহ একটা নিটোল প্রেমের গল্প আছে। ‘সোনার চর’ ঘিরে দর্শকদের আগ্রহ রয়েছে। আশা করছি, সিনেমাটি সবার মন ছুঁয়ে যাবে।

‘সোনার চর’-এ অভিনয় প্রসঙ্গে সময়ের আলোচিত এই অভিনেতা বলেন, আমার ক্যারিয়ারে সবচেয়ে শ্রম দেওয়া সিনেমা হচ্ছে ‘সোনার চর’। মাসের পর মাস চুল না কাটা, শীতে নদীতে সাঁতরে শুটিং করাসহ এই সিনেমার জন্য কত শ্রম দিয়েছি সেটা ‘সোনার চর’ দেখলে দর্শক বুঝতে পারবেন।

ঈদে সিনেমাটি আলোচনার তালিকায় প্রথমের দিকে রয়েছে- এমনটাই মনে করেন জায়েদ খান। বললেন, আমার ক্যারিয়ারে প্রথম ‘ভালোবাসা ভালোবাসা’ ঈদে মুক্তি পেয়েছিল। এ কারণে ঈদে সিনেমা মুক্তির ব্যাপারে আমার মধ্যে একটা থ্রিল তো কাজ করছেই। আমাদের দেশের দর্শক এখন ঈদে উৎসবে বেশি হলমুখী। সেই হিসেবে ঈদে ‘সোনার চর’ মুক্তি পাচ্ছে অনেক বেশি দর্শকের কাছে পৌঁছানো সম্ভব হবে। আর দর্শকরা এই সিনেমাটি ব্যাপকভাবে চাইছে সেটা আমি বুঝতে পারছি। ঈদের অন্যতম আলোচিত সিনেমা হবে ‘সোনার চর। ’

গত ১৭ জানুয়ারি ‘সোনার চর’ সেন্সর ছাড়পত্র লাভ করে। এতে অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মৌসুমী, ওমর সানী, আবুল হোসেন মজুমদার, স্নিগ্ধা, শবনম পারভীনসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৪
এনএটি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।