ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নারী দিবসের গান 

নারীদের প্রতি সম্মান জানিয়ে মেহরাব-কনার গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, মার্চ ৭, ২০২৪
নারীদের প্রতি সম্মান জানিয়ে মেহরাব-কনার গান কনা ও মেহরাব

এক শতাব্দীরও বেশি সময় ধরে ৮ মার্চকে আন্তর্জাতিক নারী দিবস হিসেবে পালন করে আসছে সারাবিশ্বের মানুষ। এই দিনে নারীদের উজ্জীবিত করতে একটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী দিলশাদ নাহার কনা ও  ক্লোজআপ ওয়ান তারকা মেহরাব।

‘স্বপ্ন নয় সত্যি এ হাসি বিজয়ের, গল্প নয় কোনো এ বিজয় আমাদের’-এমন কথায় গানটি লিখেছেন এন আই বুলবুল। এর সুর-সংগীত করেছেন রেজওয়ান শেখ। আরটিভির প্রযোজনায় গানটি তৈরি করা হয়েছে।

গানটি প্রসঙ্গে শিল্পী মেহরাব বলেন, আমাদের সব ভালোর সঙ্গে নারীদের অবদান আছে। নারীদের প্রতি সম্মান জানিয়ে এ গানটি করা হয়েছে। গানটির কথা ও সুর সবার মনে বেশ দোলা দেবে। প্রথম শোনাতেই গানটি আমার ভালো লাগে। আমি চাই শুধু নিদিষ্ট এমন দিনেই নয়, বছরের অন্য সময়েও নারীদের সম্মান জানিয়ে এমন গান করা যায়।

কনা বলেন, নারীদের জন্য গানটি করতে পেরে বেশ ভালো লাগছে। নারীরা এখন আর আগের মতো পিছিয়ে নেই। এ গানটিতে নারীদের বিজয়ের কথা তুলে ধরা হয়েছে।

গীতিকার এন আই বুলবুল বলেন, বছরের একটি দিনের জন্যই এই গান না। নারীদের সব সময় এগিয়ে যাবার ও সাহস জোগানোর গান এটি। আশা করি সবার ভালো লাগবে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।