ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রিয়জন হারানোর বেদনাকেও হার মানিয়েছে: চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মার্চ ৬, ২০২৪
প্রিয়জন হারানোর বেদনাকেও হার মানিয়েছে: চঞ্চল চৌধুরী চঞ্চল চৌধুরী

হঠাৎ করেই মঙ্গলবার (০৫ মার্চ) রাতে মেটার মালিকানাধীন সামাজিকমাধ্যম ফেসবুক, ইনস্টাগ্রাম ও বার্তা আদান-প্রদানের অ্যাপ মেসেঞ্জারে প্রবেশ ও ব্যবহার করতে সমস্যা দেখা দেয়। এমন সময় আর দশজন ব্যবহারকারীর মতো আতঙ্ক ছড়িয়ে পড়ে তারকাদের মধ্যে।

শুরুতে অনেকেই মনে করেছিলেন, ফেসবুক হ্যাকড হয়েছে।

জনপ্রিয় অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরীও অবস্থাও একই। পরে জানতে পারেন, সবারই একই সমস্যা। তখন খুশি হলেও অনেকের ফেসবুক আসক্তি নজর কেড়েছে তার। বিষয়টি নিয়ে ফেসবুকে নিজের মতামত তুলে ধরেন এই অভিনেতা।  

চঞ্চল চৌধুরী লেখেন, প্রথমে যখন ফেসবুকে ঢুকতে পারছিলাম না, ভেবেছিলাম হ্যাক হয়েছে। অনেক খারাপ লাগছিল। যখন জানতে পারলাম সবারই একই অবস্থা, তখন বেশ ভালো লেগেছিল। মনে মনে ভাবছিলাম, যাক সারা পৃথিবী থেকে একটা জঞ্জাল বিদায় হলো।

ফেসবুক আইডি ফিরে পাওয়ার পরের ঘটনা নিয়ে এই অভিনেতা লেখেন, যখন ফেসবুক ফিরে পেলাম, তখন মনে হলো, এই এক ঘণ্টার ফেসবুক হারানোর শোক অনেকের কাছে অতি প্রিয়জন হারানোর বেদনাকেও হার মানিয়েছে, হায়রে ফেসবুক। কোন নেশায় আক্রান্ত পুরো দেশ, পুরো বিশ্ব। আমিও এর বাইরে নই।

তিনি যোগ করে আরও লেখেন, এর থেকে কি আমরা কিছু শিখতে পারলাম? সবাই একটু ভাবুন। এখনো আমরা সবাই পরীক্ষা করে দেখছি, অ্যাকাউন্টটা ঠিক আছে তো? ধন্য তুমি জাকারবার্গ। ভদ্রলোক হয়তো সৎ উদ্দেশ্যেই জিনিসটা তৈরি করেছিলেন। কিন্তু কথা একটাই, ফেনসিডিল ছিল কাশির সিরাপ, পরে সেটা হয়ে গেল নেশার দ্রব্য।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।