ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্যারিয়ারে সর্বোচ্চ পারিশ্রমিক নিলেন কিয়ারা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
ক্যারিয়ারে সর্বোচ্চ পারিশ্রমিক নিলেন কিয়ারা!

দর্শকপ্রিয় বলিউড সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘ডন’। ২০১১ সালে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত ‘ডন টু’।

এবার সিনেমাটির তৃতীয় কিস্তি নির্মাণ করছেন পরিচালক ফারহান আখতার।

যেখানে থাকছেন না শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। শুরুতে সিনেমাটিতে যুক্ত হন রণবীর সিং। কয়েক দিন আগে যুক্ত হলেন কিয়ারা আদভানি। কিন্তু ‘ডন থ্রি’ সিনেমায় ‘জংলি বিল্লি’ হয়ে ওঠার জন্য কিয়ারা মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন।

একটি সূত্র বলিউড হাঙ্গামা-কে বলেন, ‘ডন থ্রি’ সিনেমার জন্য কিয়ারা আদভানি ১৩ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। এখন পর্যন্ত কিয়ারার ক্যারিয়ারে সবচেয়ে বেশি পারিশ্রমিক এটি।

এর আগে হৃতিকের সঙ্গে অ্যাকশন ঘরানার ‘ওয়ার টু’ সিনেমায় কাজ করে যে পারিশ্রমিক পেয়েছেন, এটি তারচেয়ে ৫০ শতাংশ বেশি।

টাইমস অব ইন্ডিয়ার তথ্য অনুসারে, কিয়ারা আদভানির সুপারহিট সিনেমা ‘কবীর সিং’। এটি মুক্তির পর তার পারিশ্রমিকের অঙ্ক বদলাতে থাকে। প্রতিটি সিনেমার জন্য তিনি ৫ কোটি রুপি পারিশ্রমিক নিতেন।

ডন ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পায় ২০০৬ সালে। এরপর ৫ বছরের বিরতি নিয়ে মুক্তি পায় ‘ডন-টু’। দুটিতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শাহরুখ খান।

ডন ফ্র্যাঞ্চাইজির প্রযোজনায় ছিল ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। বরাবরের মতো এক্সেল এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে ‘ডন থ্রি’। সবকিছু ঠিক থাকলে ২০২৫ সালে মুক্তি পাবে এটি।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।