ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জওয়ান নির্মাতা অ্যাটলি এবার হলিউডে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
জওয়ান নির্মাতা অ্যাটলি এবার হলিউডে দক্ষিণী নির্মাতা অ্যাটলি কুমার ও শাহরুখ খান

গেল বছর ‘জওয়ান’ সিনেমা দিয়ে বলিউডে দুর্দান্ত আত্মপ্রকাশ করেছিলেন দক্ষিণী নির্মাতা অ্যাটলি কুমার। ‘জওয়ান’-এর সাফল্যের পর থেকেই বিশ্বব্যাপী ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন এ পরিচালক।

তা ছাড়া শাহরুখ খানের ক্যারিয়ারের সবচেয়ে বড় হিট সিনেমা এটি। বিশ্বব্যাপী সিনেমাটি ১ হাজার ১৬০ কোটি রুপি আয় করেছে।

তবে এবার বলিউড ছাড়িয়ে হলিউডেও পাড়ি জমানোর ইঙ্গিত দিয়েছেন জনপ্রিয় এ পরিচালক।  

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক দেওয়া এক সাক্ষাৎকারে হলিউডের প্রজেক্ট প্রসঙ্গে ইঙ্গিত দিয়েছিলেন অ্যাটলি। তিনি আস্থা প্রকাশ করেছেন, তার স্বপ্ন আগামী তিন বছরের মধ্যে বাস্তবায়িত হবে। কেননা তিনি চান দর্শক তার বানানো সিনেমা দেখার জন্য সময় ও অর্থ বিনিয়োগকারী হিসেবে সর্বাধিক বিনোদন পান, সে কারণেই তিনি কিছুটা সময় চান।

অ্যাটলি তার প্রথম চলচ্চিত্র থেকেই এ নীতির ওপর জোর দিয়েছিলেন। তিনি বলেন, আমি আমার প্রতিশ্রুতিতে দৃঢ় ছিলাম। আমি আমার দায়িত্ব পালনে চেষ্টা অব্যাহত রেখেছি। ভবিষ্যতে আমি যদি কখনো হলিউডের ছবি বানাই, তাই করবো।

তবে আদৌ হলিউডে ফিল্ম বানাতে চান কিনা জানতে চাইলে অ্যাটলি বলেন, হ্যাঁ, এটা হচ্ছে। বলিউডে পৌঁছতে আমার আট বছর লেগেছে। হয়তো আগামী তিন বছরের মধ্যে আপনি একটি দুর্দান্ত ঘোষণাসহ সেখানে কিছু দেখতে পাবেন। আমি এটার ওপর কাজ করছি।

গেল বছর ‘জওয়ান’ মুক্তির পর এক সাক্ষাৎকারে অ্যাটলি জানিয়েছিলেন, হলিউড থেকে ডাক পেয়েছেন তিনি। অবশেষে সেটিই সত্যি হতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।