ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নির্বাচনী প্যানেল সাজাচ্ছেন মিশা-ডিপজল, যা বললেন জায়েদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
নির্বাচনী প্যানেল সাজাচ্ছেন মিশা-ডিপজল, যা বললেন জায়েদ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সন্নিকটে, আগামী ১৯ এপ্রিল। নির্বাচনকে ঘিরে  অনেক তারকা এরই মধ্যে প্রস্তুতি সেরে ফেলেছেন।

 

এদিকে এবার একই প্যানেলের হয়ে নির্বাচন করছেন ঢাকাই সিনেমার দুই খলনায়ক মিশা সওদাগর আর মনোয়ার হোসেন ডিপজল।  তাদের প্যানেলে সভাপতি পদে মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল।  

এমন খবরের পর আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন চিত্রনায়ক জায়েদ খান। কারণ, আগের নির্বাচনগুলোতে তারা একসঙ্গে অংশ নিয়েছিলেন। মিশা ও জায়েদ খান ছিলেন একসূত্রে গাঁথা।

গত বছর নির্বাচন ঘিরে ভাইরাল হয়েছেন জায়েদ খান। চিত্রনায়িকার নিপুণের সঙ্গে বাঁধে দ্বন্দ্ব। কে হবেন সাধারণ সম্পাদক তার সিদ্ধান্ত আদালত পর্যন্ত গড়ায়।

আর সেই জায়েদ কি না এবারের নির্বাচনে নেই! ‘জায়েদ খান কি তাহলে মাইনাস হতে যাচ্ছেন?’ সেই প্রশ্ন ঘুরেফিরে আসছে।

এ বিষয়ে জায়েদ খান জানালেন, তাকে মাইনাস করা হয়নি, তিনি নিজেই শিল্পী সমিতির নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

এর কারণ জানাতে গণমাধ্যমে জায়েদ খান বলেন, আমি নির্বাচন নিয়ে এর আগে অনেক সময় দিয়েছি। ব্যক্তিগতভাবেও ক্ষতিগ্রস্ত হয়েছি। পরিবারকে সময় দিতে পারিনি। এর মধ্যে মা-বাবাকে হারিয়েছি। এখন আমার অভিভাবক বোন। নির্বাচন করা তিনিসহ পরিবারের অনেকেই চান না। পরে আমি নিজেই সিদ্ধান্ত নিয়েছি, নির্বাচন থেকে সরে দাঁড়াতে।

বাংলাদেশ সময়: ০৯২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
এসএসএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।