ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দেলোয়ার জাহান ঝন্টু পেলেন সর্বোচ্চ ভোট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
দেলোয়ার জাহান ঝন্টু পেলেন সর্বোচ্চ ভোট

বর্ষীয়ান চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। সাম্প্রতিক সময়ে চলচ্চিত্রের বিভিন্ন বিষয়ে বিতর্কিত ও কটূক্তিমূলক মন্তব্য করে আলোচনায় থাকেন তিনি।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয় চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব নির্বাচন। যেখানে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এই নির্মাতা।

এবারের নির্বাচনে সামসুল আলম-মো. ইকবাল হোসেন জয়ের প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচনে অংশ নেন দেলোয়ার জাহান ঝন্টু। তাদের পুরো প্যানেল বিজয়ী হয়েছে। তবে সবচেয়ে বেশি ৩১৫ ভোট পেয়ে নির্বাচিত হন দেলোয়ার জাহান ঝন্টু।  

এই প্যানেল থেকে সভাপতি পদে সামসুল আলম ২৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী সদস্য পদে দেলোয়ার জাহান ঝন্টু ছাড়াও বিজয়ী হয়েছেন-মোজাহারুল ইসলাম ওবায়েদ (২৫৬ ভোট), আশিকুর রহমান নাদিম (২৫৯ ভোট), এম. এ. কামাল (২৭৪ ভোট), মো. ইকবাল হোসেন জয় (২৮৩ ভোট), অপূর্ব রায় (২৭৮ ভোট), মো. আব্দুল্লাহ জেয়াদ (২৪৩ ভোট), আলেকজান্ডার বো (২৬৫), রিয়ানা রহমান পলি (২৪৬ ভোট) ও শবনম পারভীন (২৫৭ ভোট)।  

শুক্রবার বিএফডিসিতে বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। এবারের নির্বাচনে দুটি প্যানেল অংশ নিয়েছিল। একটি সামসুল আলম-মো. ইকবাল হোসেন জয়, অন্যটি কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু-আতিকুর রহমান নাদিম। নির্বাচনে প্রধান কমিশনারের দায়িত্ব পালন করেন খোরশেদ আলম খসরু।

এদিকে, বর্তমানে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার নির্মাণ কাজে ব্যস্ত রয়েছেন দেলোয়ার জাহান ঝন্টু। যেখানে উঠে আসবে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের নৌ-সেক্টর কর্তৃক পরিচালিত গেরিলা অভিযান অপারেশন জ্যাকপটের বীরত্বের গল্প। সিনেমাটির অর্থায়ন করছে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়। এর বাজেট ধরা হয়েছে ২১ কোটি টাকা। বিশাল বাজেটের সিনেমাটির পরিচালনার দায়িত্বে ঝন্টুর সঙ্গে রয়েছেন কলকাতার নির্মাতা রাজিব কুমার।  

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।