ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

হাবিব মোস্তফার কথা ও সুরে পরানের ‘জীবন কাহিনী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
হাবিব মোস্তফার কথা ও সুরে পরানের ‘জীবন কাহিনী’ গীতিকার ও সুরকার হাবিব মোস্তফা ও কণ্ঠশিল্পী পরান আহসান (বাঁ থেকে)

জনপ্রিয় কণ্ঠশিল্পী পরান আহসান শ্রোতাদের প্রতিনিয়ত রুচিশীল গান উপহার দিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় তার কণ্ঠে এবার ঈগল মিউজিকের ব্যানারে ভিডিও আকারে প্রকাশিত হয়েছে ‘জীবন কাহিনী’ শিরোনামের একটি গান।

 

হাবিব মোস্তফার কথা ও সুরে মেলোডিয়াস ঘরানার এই গানটির সংগীতায়োজন করেছেন রোজেন রহমান।

গানটির গীতিকার, সুরকার ও আয়োজক হাবিব মোস্তফা বলেন, গানকে আমি জীবনের অংশ মনে করি। সব সময় চেষ্টা করি, নিজের ভালো সৃষ্টিকে প্রিয় কোনো শিল্পীর কণ্ঠে তুলে দিতে। পরানের কণ্ঠ বেশ সুরেলা এবং দরাজ। গানটিতে তার গায়কি অভূতপূর্ব মাধুর্যময় হয়েছে। তাই শ্রোতাদের কাছে ‘জীবন কাহিনী’ প্রেমময় আবেদন তৈরি করবে বলে আমার একান্ত ধারণা।

গানটি সম্পর্কে পরান আহসান বলেন, ‘জীবন কাহিনী’ গানের কথা ও সুরের মধ্যে ভীষণ মায়া ও সাবলীলতা রয়েছে। একজন শিল্পীর সার্থকতা তখনই হয় যখন সব শ্রেণির শ্রোতা তার গানকে সাদরে গ্রহণ করেন। আমার কণ্ঠ ও হৃদয়ের সবটুকু দরদ দিয়ে গানটি গেয়েছি। গানটিতে শ্রোতারা নব্বই দশকের গানের একটি মেলোডি ফিল পাবেন। আমি বিশ্বাস করি- গানটির ভাব, বাণী, প্রেমোন্মাদনা, আবেদন, সুর ও গায়কি সব বয়সের শ্রোতার হৃদমূল স্পর্শ করবে।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।