ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পাইরেসির কবলে মোশাররফ করিমের ‘হুব্বা’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
পাইরেসির কবলে মোশাররফ করিমের ‘হুব্বা’! মোশাররফ করিম

ঢাকা ও পশ্চিমবঙ্গে শুক্রবার (১৯ জানুয়ারি) একযোগে মুক্তি পেয়েছে মোশাররফ করিম অভিনীত টালিউড সিনেমা ‘হুব্বা’। মুক্তির পর বাংলাদেশ ও ভারতের সিনেমা হলে হাউসফুল শোগুলো।

তবে এত কিছুর পরও একটা ধাক্কা খেয়েছে সিনেমাটি। কারণ পাইরেসির কবলে পড়েছে এটি।

বেশ কিছু ফেসবুক পেজ, ইউটিউব ও ওয়েবসাইটে ছড়িয়ে পড়েছে সিনেমাটির পাইরেটেড কপি। ফেসবুকের বিভিন্ন গ্রুপে চলছে সিনেমাটির এইচডি লিংক নিয়ে বিভিন্ন পোস্ট।

বিষয়টি নিয়ে সিনেমাটির বাংলাদেশের আমদানিকারক জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের ভাষ্য, বাংলাদেশ ও ভারতে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। ইতোমধ্যেই বেশ কিছু সাইট থেকে এটি নামানো হয়েছে। খুব দ্রুত সব জায়গা থেকে পাইরেটেড কপি নামানো হবে।  

পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনের ঘটনাবলি নিয়ে নির্মিত হয়েছে ‘হুব্বা’। ‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামে পরিচিত ছিলেন এই হুব্বা। খুন, মারামারি, মাদক চোরাচালানসহ নানা অপরাধে তার দাপট ছিল।  

বৈচিত্র্যে ভরা সেই চরিত্রেই কাজ করেছেন মোশাররফ করিম। ফ্রেন্ডস কমিউনিকেশনস প্রযোজিত এই সিনেমায় পুলিশের ভূমিকায় আছেন ওপার বাংলার ইন্দ্রনীল সেনগুপ্ত। বিভিন্ন চরিত্রে আরও আছেন পৌলমী বসু, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।