ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দ্বিতীয় দিনে আয় কমলো ‘সালার’র, বেড়েছে ‘ডানকি’র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
দ্বিতীয় দিনে আয় কমলো ‘সালার’র, বেড়েছে ‘ডানকি’র

ভারতের দক্ষিণের সুপারস্টার প্রভাসের সিনেমা ‘সালার: পার্ট ওয়ান-সিজফায়ার’ মুক্তি পেয়েছে শুক্রবার (২২ ডিসেম্বর)। অগ্রিম টিকিট বিক্রিতে সিনেমাটি যে দাপট দেখিয়েছিল, তা অব্যাহত ছিল মুক্তির প্রথম দিনে।

একইসঙ্গে গড়েছে বছরের সবচেয়ে বড় ওপেনিংয়ের রেকর্ড।

তবে মুক্তির দ্বিতীয় দিনেই রীতিমত ৬০ শতাংশ আয় কমেছে সিনেমাটির।

মুক্তির প্রথম দিনে যেখানে শুধু মাত্র ভারতেই সিনেমাটির আয় ছিল ৯৫ কোটি রুপি, সেখানে দ্বিতীয় দিনেই তা কমে দাঁড়িয়েছে ৫৫ কোটি রুপিতে। ফলে ভারতে সিনেমাটির মোট সংগ্রহ দাঁড়িয়েছে ১৫০ কোটি রুপি এবং বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ২৫০ কোটি রুপি।

এদিকে শাহরুখের ‘পাঠান’ কিংবা ‘জওয়ান’ এর মত বক্স অফিসে দাপট দেখাতে পারলো না তার অভিনীত বছরের তৃতীয় ও শেষ সিনেমা ‘ডানকি’! সিনেমাটির প্রথম তিন দিনের আয় এমনটাই বলে দিচ্ছে। গেল ২১ ডিসেম্বর মুক্তি প্রাপ্ত বলিউড বাদশার এই সিনেমা ভারতের ছুটির দিন আসতেই খানিকটা আয় বেড়েছে।

বলি মুভি রিভিউজ ডটকম বলছে, মুক্তির প্রথম দিনে ভারতে ‘ডানকি’ আয় করেছে ২৯.২ কোটি রুপি, দ্বিতীয় দিনে ২০ কোটি রুপি ও তৃতীয় দিনে ২৪ কোটি রুপি। ফলে ভারতে এখন পর্যন্ত সিনেমাটির মোট আয় ৭৩.২ কোটি রুপি এবং বিশ্বব্যাপী সিনেমাটি মোট আয় ১৬০ কোটি রুপি।

‘সালার’ এর গল্প দুই বন্ধুর পরস্পরের শত্রুতে পরিণত হওয়া নিয়ে। অ্যাকশনে ভরপুর এ সিনেমায় শিল্পীদের দুর্দান্ত পারফরম্যান্স আর চোখ ধাঁধানো সিনেমাটোগ্রাফি রয়েছে। প্রভাসকে এই সিনেমাতে পুরোপুরি হিংস্র এক রূপে দেখা গেছে। প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ প্রভাস ছাড়াও আরো রয়েছেন পৃথ্বিরাজ সুকুমারন, শ্রুতি হাসান, জগপতি বাবুসহ অনেকে।

অপরদিকে, রাজকুমার হিরানির পরিচালনায় ‘ডানকি’তে শাহরুখ খানের সঙ্গে তাপসী পান্নু ছাড়াও আরও রয়েছেন ভিকি কৌশল, বোমান ইরানি, সতীশ শাহ ও ধর্মেন্দ্র।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।