ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৪৪ হলে মুক্তি পেল জিৎ অভিনীত ঢাকাই নির্মাতার ‘মানুষ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
৪৪ হলে মুক্তি পেল জিৎ অভিনীত ঢাকাই নির্মাতার ‘মানুষ’

দেশের ৪৪ হলে শুক্রবার (১৫ ডিসেম্বর) মুক্তি পেল বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমদ্দার পরিচালিত ভারতীয় বাংলা সিনেমা ‘মানুষ’।  জনপ্রিয় চিত্রনায়ক জিতের বিপরীতে সিনেমাটিতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম।

সিনেমাটি ভারতে মুক্তি পায় চলতি বছরের ২৪ নভেম্বর। ভারতের সঙ্গে মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে যায়। অবশেষে গেল বুধবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায়।

জিতের জিৎ ফিল্মস অ্যান্ড গ্রাসরুট এন্টারটেইনমেন্ট প্রযোজিত এ সিনেমা আমদানি করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। গেল সপ্তাহেই সিনেমাটির জন্য তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পান বলে জানিয়েছেন পরিবেশক প্রতিষ্ঠানটির কর্ণধার অনন্য মামুন।

অপরাধমূলক কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘মানুষ’ চলচ্চিত্র। কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করেছেন জিৎ। তিনি ও বিদ্যা সিনহা মিম ছাড়াও এতে আরও অভিনয় করেছেন জিতু কমল, সুস্মিতা প্রমুখ।  

সিনেমাটির মুক্তি প্রসঙ্গে নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেন, ভারতের পর বাংলাদেশেও ‘মানুষ’ মুক্তি পাচ্ছে। আপনারা সবসময় আমাকে ভালোবাসা দিয়েছেন, বড় পর্দায় দেখে বলবেন কেমন লাগলো।

প্রসঙ্গত, ২০২২ সালের ১৬ ডিসেম্বর চলচ্চিত্রটির শুটিং শুরু হয়। কলকাতা, পুরুলিয়া ও থাইল্যান্ডের বিভিন্ন জায়গায় এর শুটিং হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।