ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

বিনোদন

বিরতি শেষে পর্দায় ফিরছেন বাপ্পারাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
বিরতি শেষে পর্দায় ফিরছেন বাপ্পারাজ

এক সময়ের জনপ্রিয় অভিনেতা বাপ্পারাজ দীর্ঘদিন ধরেই অভিনয়ে অনিয়মিত। অভিনয় থেকে দূরে থাকলেও মাঝে মধ্যে চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন আয়োজনে তাকে পাওয়া যায়।

মূলত ভালো গল্প ও মনের মতো চরিত্র না পাওয়ার কারণেই অভিনয় থেকে দূরে রয়েছেন এই অভিনেতা।

নতুন খবর হচ্ছে- দীর্ঘ বিরতি পেরিয়ে অভিনয়ে ফিরেছেন বাপ্পারাজ। সম্প্রতি তিনি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। সরকারি অনুদানে নির্মিত ‘ফ্ল্যাশব্যাক ৭১’ স্বল্পদৈর্ঘ্যটি পরিচালনা করেছেন বাহার উদ্দিন খেলন। এতে বাপ্পারাজ মেজর আকবর চরিত্রে অভিনয় করেছেন। ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে বাপ্পারাজ বলেন, এই চলচ্চিত্রটির গল্প ভালো লেগেছে। মনের মতো একটি চরিত্র পেয়েছি তাই কাজটি করেছি৷ আশা করি, দর্শকদেরও ভালো লাগবে। ভালো গল্প ও চরিত্র পেলে আমার কাজ করতে আপত্তি নেই।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন প্রয়াত আব্দুল আজিজ, রেহানা জলি, নাসরিন হেলালী, এবং প্রার্থনা ফারদিন দীঘি।

এদিকে, বাপ্পারাজ অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘সিক্রেট এজেন্ট’ নামের একটি সিনেমা। সাফি উদ্দিন সাফি পরিচালিত অ্যাকশন থ্রিলার সিনেমাটির মাধ্যমে দীর্ঘদিনের বেরিয়ে পেরিয়ে ২০২০ সালের জানুয়ারিতে নতুন করে কাজে ফিরেন এই অভিনেতা। সিনেমাটির কাজ অনেক আগেই শেষ হলেও তিন বছরেও আলোর মুখ দেখেনি।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।