ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইয়াসের সন্দেহ রোগ, তটিনী মিথ্যাবাদী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
ইয়াসের সন্দেহ রোগ, তটিনী মিথ্যাবাদী! ইয়াস রোহান ও তানজিম সাইয়ারা তটিনী

জনপ্রিয় অভিনেতা ইয়াস রোহানের সন্দেহ রোগ! সব কিছুতে যাকে তাকে সন্দেহ করে সে। অন্যদিকে দারুণ মিথ্যাবাদী তটিনী! দুজনের এই অভ্যাসগুলো মানসিক রোগে পরিণত হয়েছে।

এ কারণেই বন্ধু-বান্ধব তাদের দেখলেই পালায়। সবাই তাদের সাইকো ভাবে। একটা সময় পরিবার তাদের তাদের মানসিক ডাক্তারের কাছে নিয়ে যায়। কিন্তু তারা কি শেষ পর্যন্ত সঠিক পথে আসবে?

এমনই এক গল্পে নির্মিত হয়েছে নাটক ‘মিসম্যাচ’। রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় এতে অভিনয় করেছেন ইয়াস রোহান ও তানজিম সাইয়ারা তটিনী। আরও দেখা যাবে তারিক আনাম খানকে।  

এটি প্রযোজনা করেছেন জামাল হোসেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রঙ্গন মিউজিকের ইউটিউবের চ্যানেলে নাটকটি মুক্তি পাবে।

প্রযোজক জামাল হোসেন বলেন, আমি বরাবরই চেষ্টা করি ভালো গল্পের নাটক আমার চ্যানেলে প্রকাশ করতে। যে গল্পে সামাজিক বার্তা থাকে সে রকম গল্পের নাটক আমি প্রাধান্য দিয়ে থাকি। এ নাটকে নতুন প্রজন্মের ছেলে-মেয়েদের জন্য বিশেষ বার্তা আছে।

প্রযোজকের সঙ্গে একইমত প্রকাশ করেছেন নির্মাতাও। তিনি বলেন, আমার প্রায় সব নাটকে সামাজিক বার্তা তাকে। এরমধ্যে আমার নির্মিত কয়েকটি নাটকে দর্শক সেটি দেখেছেন। এ নাটকেও দর্শক নতুন কিছু দেখতে পাবে।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।