ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘৪২০’র সিক্যুয়েলের খবরটি সত্য নয়, জানালেন ফারুকী 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
‘৪২০’র সিক্যুয়েলের খবরটি সত্য নয়, জানালেন ফারুকী  মোস্তফা সরয়ার ফারুকী

মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক‘৪২০’। রাজনৈতিক প্রেক্ষাপটের গল্পে নির্মিত এ ধারাবাহিকের গল্পে দেখা যায় দুই যুবককে, যারা গ্রামে চুরি করত।

বিভিন্ন সময় তারা সাজাও পেয়েছে।

একসময় মসজিদের টাকা চুরি করে তারা ঢাকায় চলে আসে। রাজধানীতে এসে ঘটনাক্রমে জড়িয়ে যায় রাজনীতিতে। বদলে যায় তাদের ভাগ্য। শেষ পরিণতিও তাদের ভাগ্যকে বদলে দেয়।

২০১২ সালে ধারাবাহিকটি প্রচারের পর থেকে বিপুল জনপ্রিয় হতে শুরু করে। এ নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, লুৎফর রহমান জর্জ, সোহেল খান, মারজুক রাসেল প্রমুখ। এ নাটক দিয়েই ক্যারিয়ারে শক্ত অবস্থান তৈরি করেন মোশাররফ করিমসহ বেশ ক’জন তারকা।  

বুধবার (২২ নভেম্বর) সকালে জনপ্রিয় এই ধারাবাহিকটির সিক্যুয়েল আসছে বলে খবর ছড়িয়ে পড়ে। তবে সেটি ভুল সংবাদ। বিষয়টি সামাজিকমাধ্যমে খোলাসা করেছেন ফারুকী নিজেই।    

এক পোস্টে তিনি বলেন, একটা বিষয়ে বিভ্রান্তি এড়ানোর জন্য এই পোস্ট। একটা পত্রিকায় ছাপা হইছে আমি ৪২০’র সিক্যুয়েল করছি। সত্য হইলো ৪২০’র কোনো সিক্যুয়েল আমরা করছি না। এটা পুরাই ভুল খবর। আসল খবর কি সেটা সময় হলে আমরাই জানাবো! জাগ দিয়ে কাঁঠাল পাকানোর দরকার নাই।

ফারুকীর এমন কথার মানে ‘৪২০’-এর সিক্যুয়েল আসছে না। তবে এই সময়ের আলোচিত অভিনেতা মারজুক রাসেল, শাহরিয়ার নাজিম জয়, নাসির উদ্দিন খান, জায়েদ খান ও আশুতোষ সুজনকে নিয়ে নতুন কিছু করছেন ফারুকী। সেই বিষয়টি জানতে হলে আরও কিছু দিন অপেক্ষা করতে হবে দর্শকদের।

এদিকে, মুক্তি পেতে যাচ্ছে ফারুকীর নতুন সিনেমা ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। এতে প্রথমবারের মতো অভিনয়ও করেছেন এই নির্মাতা। রয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও তাদের মেয়ে ইলহামও। আগামী ৩০ নভেম্বর একটি ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এটি।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।