ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাইফকে বিয়ের কারণ জানালেন কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
সাইফকে বিয়ের কারণ জানালেন কারিনা

বয়সে জ্যেষ্ঠ অভিনেত্রী অমৃতা সিংকে বিয়ে করে সিনেপ্রেমীদের হতবাক করে দিয়েছিলেন বলিউড অভিনেতা সাইফ আলী খান। সেই ঘরে তার এক ছেলে ও এক মেয়েও রয়েছে।

১৩ বছর এক ছাদের তলায় থাকার পর বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা। অমৃতার সঙ্গে বন্ধন ছিন্ন করে ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন লাস্যময়ী অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে।  

তবে তার আগে পাঁচ বছর লিভ ইন সম্পর্কে ছিলেন এ দুই তারকা। দুই সন্তানের বাবা সাইফকে কেন বিয়ের সিদ্ধান্ত নিলেন কারিনা? সে কথা খোলাসা করলেন অভিনেত্রী নিজেই।

সেই কথা জানাতে গিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে  গোপন তথ্য ফাঁস করেছেন কারিনা কাপুর।

'ডার্টি' ম্যাগাজিনকে দেওয়া ওই সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, সাইফ ও তার বিয়ে করার কারণ ছিল সন্তান। তারা দুজনে সন্তান নিতে চেয়েছিলেন। মূলত সে কারণেই বিয়ের সিদ্ধান্ত নেওয়া।  

কারিনা বলেন,  অনেকের বিয়ে করার অন্যতম একটি কারণ হলো সন্তান নেওয়া, তাই না? আমি বলতে চাইছি- তা না হলেই কেবল একসঙ্গে থাকা যায়। সাইফ ও আমি পাঁচ বছর ধরে একসঙ্গে ছিলাম। এরপর আমরা পরবর্তী পদক্ষেপ নিয়েছিলাম। এর একমাত্র কারণ ছিল আমরা সন্তান নিতে চেয়েছিলাম। পরে তৈমুরের জন্ম হয়।  

তিনি ও সাইফ তাদের সন্তানদের যথেষ্ট সম্মান করেন বলে জানান কারিনা। বলেন, আমরা সন্তানকে ব্যক্তি হিসেবে বিবেচনা করি, তাদের সম্মান করি এবং তাদের মতো করে থাকতে দিই। আমরা বিশ্বাস করি, তারা নিজেরাই তাদের নিজস্ব পথ খুঁজে পাবে।  

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।