ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দীপাবলিতে শুভ্র বসনে মিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
দীপাবলিতে শুভ্র বসনে মিম

ঢাকাই সিনেমার অনিন্দ্যসুন্দরী অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তার রূপে মজে থাকের ভক্তরা।

প্রায়ই সামাজিকমাধ্যমে নিজের গ্ল্যামারাস ছবি শেয়ার করে অনুরাগীদের প্রশংসা কুড়ান তিনি। অভিনেত্রীর নিখুঁত সৌন্দর্য থেকে শুরু করে সাজপোশাক- সবকিছু ফ্যাশনিস্তাদের মাত করে।

দীপাবলিতে (১২ নভেম্বর) শুভ্র বসনে ক্যামেরায় ধরা দিয়েছেন মিম। এদিন বেশ কিছু ছবি সামাজিকমাধ্যম ফেসবুকে পোস্ট করেন তিনি।  ভক্তদের দীপাবলির শুভেচ্ছা জানিয়ে এই অভিনেত্রী লেখেন, ‘হ্যাপি দিওয়ালী’।

পাশাপাশি ভক্তরাও তার সালোয়ার-কামিজের সাদামাটা লুকে রূপের প্রশংসা করেন। সঙ্গে দীপাবলির শুভেচ্ছাও জানিয়েছেন অনেকেই।  

ছবিতে দেখা যায়, সাদা রঙের জর্জেটের কামিজের বুকের অংশে সোনালী আর রুপালি জড়ি সুতার কাজ করা। এদিন হালকা মেকআপের সঙ্গে মানানসই রুপালি রঙা কানের দুল পরেছিলেন মিম। সাজে মাত্রাধিক্য না থাকলেও হালকা গোলাপি লিপকালার বৈপরীত্য এনেছে সঠিক মাত্রায়।

এদিকে, গেল ১০ নভেম্বর ছিল বিদ্যা সিনহা মিমের জন্মদিন। বিশেষ দিনে এই অভিনেত্রী দেখা যায় পুরো হাতার স্বল্প দৈর্ঘ্যের নজরকাড়া ডিস্কো থিমের পার্টি পোশাকে। এদিন তার পুরো সাজসজ্জা ও কেকের ডিজাইনেও কালোর প্রাধান্য ও ডিস্কো থিম দেখা যায়।

মুক্তির অপেক্ষায় রয়েছে মিমের ‘মানুষ’ নামের সিনেমা। এর মাধ্যমে দ্বিতীয়বার জিতের সঙ্গে অভিনয় করেছেন তিনি।  এটি পরিচালনা করেছেন ঢাকার নির্মাতা সঞ্জয় সমদ্দার।  

জিৎ নিজেই প্রযোজনা করেছেন ‘মানুষ’। আগামী ২৪ নভেম্বর সিনেমাটি ভারতে বাংলা ও হিন্দি ভাষায় মুক্তি পাবে। সেই সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।