ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জায়েদ খানের প্রশংসা করে যা বললেন তামিম ইকবাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
জায়েদ খানের প্রশংসা করে যা বললেন তামিম ইকবাল জায়েদ খান ও তামিম ইকবাল

রীতিমতো আলোচিত নায়ক জায়েদ খানের প্রশংসা করলেন ক্রিকেটার তামিম ইকবাল। শুক্রবার (১০ নভেম্বর) রাতে একটি অনলাইন শোতে হাজির হয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের অভিজ্ঞ এই ওপেনার।

সেখানেই জায়েদ খানের বিষয়ে কথা বলেন তিনি।

তামিম ইকবাল উপস্থাপকের কাছে জানতে চান, আপনারা তো অনেক শো করেছেন। কোন শো-টা ভালো হয়েছে? উপস্থাপক বারবার তামিমের মন রক্ষার্থে বলার চেষ্টা করছিলেন এই শোটাই।

তামিম বলছিলেন, আমারটা বাদ দিয়ে বলুন। উপস্থাপক দ্বিধাদ্বন্দ্বে ভুগছিলেন। তামিমই তার দ্বিধা দূর করে বলেন, কেন জায়েদ খান? জায়েদ খান ভাইয়ের? তখন উপস্থাপক বলেন, হ্যাঁ হ্যাঁ জায়েদ খান। তিনি আমাদের সঙ্গে আনন্দ মজা করেছিলেন। আপনি শোটা দেখেছিলেন?

তামিম তখন বললেন, হ্যাঁ, পুরো শো দেখার সুযোগ হয়নি। তবে ক্লিপস দেখেছি, উনি তো নেচেছেন। এটা খুবই ভালো ছিল। মানুষ এসব শো গুলোতে আসেই বিনোদন নিতে। সেই জায়গা থেকে এটা বেশ ভালো ছিল। আর উনার ব্যাকগ্রাউন্ড এন্টারটেইনিং। বেশ ভালো।

আরেকজন উপস্থাপক বললেন, হ্যাঁ, উনার জন্য ডিগবাজি তো ডাউন টু উইকেট। এর আগে একই শোয়ের একটি পর্বে এসে জায়েদ খান জানিয়েছিলেন, তার জন্য এক মেয়ের ব্রেক আপ হয়ে যায়। এছাড়াও জানান, হাতে তার নাম লেখায় আরেক মেয়ের বিয়ে ভেঙে যেতে বসেছিল।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।