ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘অশ্লীল শুধু পোশাকে নয়, আচরণেও হয়’, ডিপজলকে ইঙ্গিত ইধিকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
‘অশ্লীল শুধু পোশাকে নয়, আচরণেও হয়’, ডিপজলকে ইঙ্গিত ইধিকার ইধিকা পাল / ছবি: নাজমুল আহসান তালুকদার

বরাবরই উপমহাদেশীয় ভাষার সিনেমা আমদানি ও বিদেশি শিল্পীদের বিপরীতে অবস্থান নিয়েছেন প্রযোজক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এমনকি এর মাধ্যমে মূল্যবোধের অবক্ষয় ও অশ্লীলতা ছড়াচ্ছে বলেও মত তার।

সবশেষ শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’য় আলোচিত হওয়া কলকাতার নায়িকা ইধিকা পালকে নিয়ে মন্তব্য করেন তিনি। এই নায়িকার পোশাক অশ্লীল বলে মন্তব্য করেন ডিপজল। এবার এর বিপক্ষে জবাব দিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি ঢাকায় এসেছিলেন ইধিকা। মঙ্গলবার (০৭ নভেম্বর) বিকেল পাঁচটার একটি ফ্লাইটে কলকাতা ফিরে গেছেন তিনি। এর আগে এদিন দুপুরে রাজধানীর একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ডিপজলের কথার বিপরীতে নিজের মতামত জানান তিনি।  

বিষয়টি নিয়ে ইধিকা বলেন, ওনাকে সিনেমার লর্ড বলা হয়। উনি বড় মাপের মানুষ। তাকে তো আমার আলাদা করে কিছু বলার নেই। আমি ইন্ডাস্ট্রিতে আসা ছোটখাট একজন মানুষ। যতদূর ধারণা তিনি বলেছেন, আমি অশ্লীল পোশাক পরি।

এরপর প্রশ্ন ছুড়ে দিয়ে তিনি বললেন, আমার শুধু একটা প্রশ্ন আছে ওনার কাছে। অশ্লীল কোনটা? সামাজিকমাধ্যমে বা আমার এ পর্যন্ত যে কয়েকটা কাজ আছে তাতে অশ্লীলতা আছে বলে আমার মনে হয় না। অশ্লীল কোনটা, এই প্রশ্নটাই তার উদ্দেশে করা।

এরপর ডিপজলকে প্রশ্নবিদ্ধ করে তিনি বলেন, আরেকটি কথা একটু ব্যক্তিগতভাবে জানতে চাইব। উনি আমার চেয়ে অনেক সিনিয়র। তার থেকে এমন কথা আমি আশা করিনি। অশ্লীল শুধু পোশাক-আশাকে হয় না। মানুষের আচরণেও হয়। আর পাবলিক প্ল্যাটফর্মে একজন মেয়ের পোশাক নিয়ে মন্তব্য করাটা অশ্লীল আচরণ বলে মনে হয় আমার।

ঢাকায় ইধিকার এই সফর একটি প্রতিষ্ঠানের উদ্বোধনকে কেন্দ্র করে। এ ছাড়া ফটোশুটেও অংশ নিয়েছেন। জানা গেছে, শিগগিরই ফরিদপুরে একটি ডকুমেন্টারি ফিল্মের শুটিং করতে আসবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।