ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘যন্ত্রণা’ আসছে ১০ নভেম্বর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
‘যন্ত্রণা’ আসছে ১০ নভেম্বর সায়মা স্মৃতি, আরিফুর জামান আরিফ, আদর আজাদ ও মানসী প্রকৃতি

ভালোবাসা ও অ্যাকশন গল্পে নির্মিত হয়েছে সিনেমা ‘যন্ত্রণা’। শুক্রবার (১০ নভেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

সিনেমাটিতে দেখা যাবে আদর আজাদ, মানসী প্রকৃতি ও নবাগত সায়মা স্মৃতিকে।

গেল ২৭ অক্টোবর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার দর্শক চাহিদার কথা বিবেচনা করে এবং সিনেমাটির প্রতি শ্রদ্ধা জানিয়ে সরে দাঁড়ায় ‘যন্ত্রণা’ টিম।

আব্দুল্লাহ জহির বাবুর গল্পে ‘যন্ত্রণা’ পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আরিফুর জামান আরিফ। এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে বড় পর্দায় অভিষেক হচ্ছে তার।

তিনি বলেন, প্রথমবার সিনেমা পরিচালনা করেছি। চেষ্টা করেছি নিজের সেরাটা দিয়ে কাজটি করতে। আশা করি, ‘যন্ত্রণা’ সবার ভালো লাগবে। সবাই হলে এসে সিনেমাটি উপভোগ করবেন।

স্মার্ট মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটিতে চারটি গান রয়েছে। দুটি করে চারটি গান লেখেন সুদীপ কুমার দীপ ও রবিন ইসলাম। গানগুলো গেয়েছেন আকাশ সেন, কনা, বেলী আফরোজ, মিলন, আতিয়া আনিসা, অয়ন চাকলাদার ও কর্ণিয়া। আবহ সঙ্গীত পরিচালনা করেছেন রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীত পরিচালক ইমন সাহা। সঙ্গীতায়োজনে রবিন ইসলাম।

সিনেমাটিতে আদর, প্রকৃতি ও সায়মা ছাড়াও আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, ডন, বড়দা মিঠু, সায়মা স্মৃতি, আশরাফ কবির, সোহেল রশিদ, গাঙ্গুয়া, জাহিদ, পারভেজ সুমন, শেখ স্বপ্না, পারভিন আক্তার, অতিথি শিল্পী তনামি হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।