ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সংসদ নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে যা বললেন ডিপজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
সংসদ নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে যা বললেন ডিপজল মনোয়ার হোসেন ডিপজল

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ঢাকা-১৪ (মিরপুর) আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন মুভিলর্ড’খ্যাত মনোয়ার হোসেন ডিপজল। ওই সময় দলীয় মনোনয়ন না পাওয়ায় নির্বাচনে অংশ নেওয়া হয়নি এই অভিনেতার।

সম্প্রতি কথা প্রসঙ্গে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের কথা বলেছিলেন ডিপজল। তবে তিনি বলছেন, এ মুহূর্তে নির্বাচন নিয়ে ভাবছি না।

এর কারণ হিসেবে তিনি বলেন, আমি শারীরিকভাবে পুরোপুরি সুস্থ নই। সংবাদমাধ্যমের সঙ্গে কথা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচনের কথা বলেছিলাম। তবে নির্বাচন করব, এমন কথা জোর দিয়ে বলিনি।

তিনি বলেন, এ মুহূর্তে আমার সুস্থতা মূল বিষয়। আমি চিকিৎসকের পরামর্শে চলছি। বাম চোখে অপারেশন করেও সমস্যা রয়ে গেছে। তাছাড়া শারীরিক অন্যান্য কিছু সমস্যা আছে। শারীরিক সুস্থতার চেয়ে বড় কিছু নেই। আল্লাহর সবচেয়ে বড় নেয়ামত সুস্থতা। যে অসুস্থ হয়নি, সে ছাড়া সুস্থতার নেয়ামত কেউ বুঝতে পারবে না। আমি আমার ভক্ত, দর্শক ও সবার কাছে দোয়া চাই, যাতে আল্লাহ আমাকে দ্রুত সুস্থ করে দেন। আমিও সবার জন্য দোয়া করি, যে যেখানে আছেন, নিরাপদে থাকুন, সুস্থ থাকুন।

ডিপজল বলেন, আমি শিল্পী। এটাই আমার মূল কাজ। আমার ধ্যানজ্ঞান সিনেমা, এখানেই থাকতে চাই। যতদিন বেঁচে আছি, সিনেমা নিয়ে কাজ করে যেতে চাই। অসুস্থতার কারণে নতুন সিনেমার কাজ ও শুটিং শুরু করতে দেরি হচ্ছে। বেশ কয়েকটি সিনেমা মুক্তির তারিখ পিছিয়ে দিতে হয়েছে। সুস্থ হলে কাজ শুরু করব।

এই অভিনেতা আরও বলেন, আসলে সুস্থ না থাকলে, কেউই কাজে মনোযোগ দিতে পারে না। এজন্য শারীরিক ও মানসিক সুস্থতা প্রয়োজন। সবার আগে সুস্থতাকে প্রাধান্য দিতে হবে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।