ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

গভীর রাতে কীসের ভয়ে মাহি?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
গভীর রাতে কীসের ভয়ে মাহি? মাহিয়া মাহি

তারকারা ব্যক্তিগত অনুভূতি, প্রেম, ভালোবাসা, ভালো লাগাসহ নানা প্রসঙ্গ এখন ভক্তদের সঙ্গে সরাসরি ভাগাভাগি করেন। বেশির ভাগ ক্ষেত্রে যোগাযোগের মাধ্যম হিসেবে ফেসবুক বেছে নেন তারা।

এই মাধ্যমটিতে বেশ সরব ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি।

শনিবার (২৮ অক্টোবর) গভীর রাতে সামাজিকমাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি জানান, তার ভয় করছে। কিন্তু ভয়ের কারণ জানাননি এই নায়িকা।

মাহিয়া মাহি ওই পোস্টে লেখেন, ‘আমার অনেক ভয় লাগতেসে কেনো’। মাহির এই পোস্টে অনেকেই জানতে চেয়েছেন ভয়ের কারণ।  

এর আগে মাহি তার ফেসবুকে গতকালের পুলিশ নির্যাতনের একটি ভিডিও শেয়ার করেন। অনাকাঙ্ক্ষিত এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করে মাহি ক্যাপশনে লেখেন, ‘আল্লহগো’।

এর আগে দুটি স্থিরচিত্র শেয়ার করেছেন এই নায়িকা। যেখানে দেখা যাচ্ছে, মাটিতে লুটিয়ে পড়ে আছেন এক পুলিশ সদস্য। এর ক্যাপশনে মাহি লেখেন, ‘বুক কেঁপে উঠলো’।

এদিকে, মাহি নিজেও রাজনীতির সঙ্গে যুক্ত। আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক তিনি। আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীও এই চিত্রনায়িকা।

কিছুদিন আগেই মাহি জানিয়েছেন, আসন্ন জাতীয় নির্বাচনে একসঙ্গে দুই আসনে (চাঁপাইনবাবগঞ্জ-২ ও রাজশাহী-১) মনোনয়ন চাইবেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।