ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রভাসের জন্য সরে দাঁড়াচ্ছেন শাহরুখ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
প্রভাসের জন্য সরে দাঁড়াচ্ছেন শাহরুখ!

চলতি বছর বলিউড বাদশা শাহরুখ খানের রাজকীয় প্রত্যাবর্তন হয়েছে বক্স অফিসে। তার সিনেমা মানেই এখন ১০০০ কোটির ব্যবসা।

‘পাঠান’, ‘জওয়ান’ ব্লক বাস্টার হওয়ার পর ‘ডানকি’র পালা। শোনা গিয়েছিল, আসছে বড়দিনে সিনেমাটি নিয়ে হাজির হবেন কিং খান।

আরও শোনা গিয়েছিল, ‘ডানকি’র মুখোমুখি হতে চলেছে দক্ষিণী সুপারস্টার প্রভাস অভিনীত ‘সালার’।

চলতি বছরে ২২ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল শাহরুখের এই বছরের তিন নম্বর সিনেমা। তবে সেটা হয়তো আর হচ্ছে না। পিছিয়ে যাচ্ছে রাজকুমার হিরানি নির্মিত সিনেমাটি।

যদিও প্রভাসের জন্য এটা খুশির খবর। কারণ অনেকেই আশঙ্কা করেছিলেন, এই মুহূর্তে শাহরুখ যে গতিতে রয়েছেন, তাতে তার সঙ্গে বক্স অফিসে টক্কর মানে অন্য সিনেমার অকালমৃত্যু। এ ছাড়াও এমনিতেই ডিসেম্বর মাসে একগুচ্ছ বড় বাজেটের সিনেমার মুক্তির কথা রয়েছে বলিউডে।

নভেম্বরের শেষে ‘টাইগার ৩’, ডিসেম্বরের শুরুতে ‘অ্যানিমাল’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। তারপর যদি বড়দিনে যদি ‘ডানকি’ ও ‘সালার’ একসঙ্গে মুক্তি পায়, তা হলে প্রভাব পড়বে ব্যবসায়। এবার সেই সব হিসাব কষেই নাকি মুক্তির তারিখ পিছিয়ে দিচ্ছে ‘ডানকি’!

তবে শোনা যাচ্ছে, এখনও পর্যন্ত পোস্ট প্রোডাকশনের কাজ অনেকটা বাকি। সেই কারণেই ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে না শাহরুখের এই সিনেমা। ‘জওয়ান’র সাফল্য উদ্‌যাপনের দিনই ‘ডানকি’র মুক্তির তারিখ নিশ্চিত করেন শাহরুখ। আগে একবার বলিউডের বাদশার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা এড়িয়েছেন প্রভাস। তবে, এবার নিজেই সরে দাঁড়ালেন শাহরুখ!

প্রথমবারের মতো ‘ডানকি’র মাধ্যমে একসঙ্গে শাহরুখের সঙ্গে কাজ করেছেন রাজকুমার হিরানি। সিনেমাটিতে আরও অভিনয় করছেন তাপসী পান্নু, দিয়া মির্জা, বোমান ইরানি, ভিকি কৌশল প্রমুখ।

অন্যদিকে ‘সালার’ নির্মাণ করছেন ‘কেজিএফ’খ্যাত নির্মাতা প্রশান্ত নীল। প্রভাস ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন শ্রুতি হাসান, পৃথ্বীরাজ সুকুমারন, জগপতি বাবু, তিনু আনন্দ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।