ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

কাঁঠালের বিরিয়ানি খেলেন শ্রদ্ধা কাপুুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
কাঁঠালের বিরিয়ানি খেলেন শ্রদ্ধা কাপুুর শ্রদ্ধা কাপুর

বেশ ভোজন রসিক বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তবে নিরামিষভোজী।

তাই চিকেন কিংবা মাটন নয়, সবজি বিরিয়ানিতেই মন দিয়েছে শ্রদ্ধা। সেই ছবি সামাজিকমাধ্যমে প্রকাশ করতেই ভাইরাল হয়ে যায়। প্রশ্ন উঠতে পারে বিরিয়ানির ছবি এতো ভাইরালের কি হলো?

শ্রদ্ধা যে খাবারের থালার ছবি পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে মশলাযুক্ত ভাত। প্লেটে বুন্দি রায়তা এবং আচারসহ পেঁয়াজের টুকরোও দেখতে পাওয়া যাচ্ছে। ছবির ক্যাপশানে শ্রদ্ধা লেখেন, ‘হ্যাঁ, নিরামিষাশীদেরও বিরিয়ানি আছে…। ’

শ্রদ্ধা জানিয়েছেন, তিনি যেটা খাচ্ছেন, সেটা নাকি কাঁঠাল বিরিয়ানি। সঙ্গে লেখেন, ‘এটা কিন্তু মোটেও পোলাও নয়। ’ এর আগে শ্রদ্ধা কাঁঠাল খাওয়ার ছবিও ইনস্টাস্টেরিতে পোস্ট করেছিলেন।

যদিও সবজি বিরিয়ানি নিয়ে বহু তর্ক-বিতর্ক রয়েছে। অনেকেই মনে করেন সবজি বিরিয়ানি বলে আদৌ কিছু হয় না। বিষয়টা আসলে পোলাও। তবে নিরামিষভোজীদের দাবি কাঁঠাল বিরিয়ানিও মাংসের বিরিয়ানির মতোই সুস্বাদু হয়।

এর আগে ভারতের স্বাধীনতা দিবসের দিন শ্রদ্ধা কাপুর ইনস্টাগ্রামে তার খাবারের থালার এক ঝলক শেয়ার করেছিলেন। সেখানে ছিল বেশ কয়েকটি ঐতিহ্যবাহী মহারাষ্ট্রের সুস্বাদু খাবার। সেখানে ছিল পুরী, ভাজি, বরণ ভাত, কচোরি, ক্ষীর এবং গাভার। শ্রদ্ধা খুব যত্ন সহকারে প্রতিটি খাবারের আইটেম তাদের নামসহ জানিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।